মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

শেরপুরে প্লেস’র পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে সংবর্ধনা পুরষ্কার প্রদান

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ২২৫ বার পঠিত

শেরপুরে পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশন (প্লেস)-এর ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও উদ্দীপনা পুরষ্কার হিসেবে শিক্ষা উপকরণ প্রদানের পাশাপাশি পরীক্ষার্থীদের সাফল্য কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) শিক্ষা প্রতিষ্ঠানটির মিলনায়তনে প্লেস’র প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ-এর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা ও পুরষ্কার প্রদান অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

ফারাবি জাবিন সায়েরি ও শোয়াইবুল ইসলাম তানজিলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্লেসের সভাপতি ও পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশনের উপদেষ্টা ও শেরপুর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)-এর সভানেত্রী সানজিদা হক মৌ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও প্লেসের সহ-সভাপতি মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান। এছাড়া প্লেস’র বিদায়ী শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থী ও অভিভাবকগণ বক্তব্য রাখে।

আলোচনা সভার পরে পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশনের পক্ষ থেকে মানপত্র ও উদ্দীপনা পুরষ্কার হিসেবে বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করা হয়। সব শেষে আসন্ন ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের শারীরিক সুস্থতাসহ সকলের সর্বাঙ্গীণ মঙ্গল ও সাফল্য কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

এ সময় শিক্ষা প্রতিষ্ঠানটির অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকগণসহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা, সদস্য ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।