শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলায় কৃষিবিদ আব্দুল ওয়াদুদকে অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ৫৪ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলা কৃষি কর্মকর্তা (ইউএও) কৃষিবিদ আব্দুল ওয়াদুদ-এর বদলী জনিত কারনে তাঁকে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই সংবর্ধনা দেওয়া হয়। এসময় নকলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে সদ্য বিদায়ী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদের হাতে সম্মাননা ক্রেস্ট ও বিভিন্ন শুভেচ্ছা উপহার তুলেদেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্থা বুলবুল আহমেদ ছাড়াও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা প্রকৌশলী আরেফিন পারভেজ, সদ্য বিদায়ী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ শেখ ফজলুল হক মনিসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তর প্রধানগন উপস্থিত ছিলেন।

অন্যদিকে বিভিন্ন কৃষক সংগঠন, বিভিন্ন ডিলার সংগঠন ও ডিলারগন, কৃষক ও সুশীল জনের পক্ষ থেকে বিদায়ী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদকে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

জানা গেছে, ২০২১ সালের জুন মাসের ৯ তারিখে শেরপুরের নকলা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ পরেশ চন্দ্র দাসের বদলী জনিত কারনে কৃষিবিদ আব্দুল ওয়াদুদ তার স্থলাভিষিক্ত হন। নকলায় প্রায় ২ বছর (১ বছর ১০ মাস ১৬ দিন) কর্মরত থাকার পরে মঙ্গলবার (২৫ এপ্রিল) নতুন কর্মস্থল নালিতাবাড়ীতে উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে যোগদান করেন। চলতি মাসের ১০ তারিখে জারি করা সরকারি এক অফিস আদেশে তাকে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় কৃষি কর্মকর্তা হিসেবে বদলী করা হয়।

তথ্যমতে, কৃষিবিদ আব্দুল ওয়াদুদ ৩২তম বিসিএস’র মাধ্যমে ২০১৩ সালে চাকুরীতে প্রবেশ করে নোয়াখালীর চাটখিল উপজেলায় তার কর্মজীবন শুরু করেন। পরে শেরপুর জেলার নকলা উপজেলায় কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। এরপরে অতিরিক্ত কৃষি কর্মকর্তা হিসেবে পদোন্নতি পেয়ে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার যোগদান করে ২০২১ সালের ৮ জুন পর্যন্ত (২ বছর ৩ মাস ৬ দিন) কর্মরত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।