সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নালিতাবাড়ীতে কৃষিবিদ আব্দুল ওয়াদুদকে ফুলেল শুভেচ্ছায় বরণ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ৪৩৭ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলার কৃষি কর্মকর্তা (ইউএও) কৃষিবিদ আব্দুল ওয়াদুদ-এর বদলী জনিত কারনে নতুন কর্মস্থল নালিতাবাড়ীতে যোগদানের উদ্দেশ্যে উপজেলা কৃষি অফিসে উপস্থিত হলে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (এইও) কৃষিবিদ মো. আনোয়ার হোসেন ও মওদুদ আহমেদ, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা (এসএপিপিও) ফারুক হোসেন, উপসহকারী কৃষি কর্মকর্তা (এসএএও) মিলন, সোহাগ, মোস্তাফিজুরসহ অনেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এসসয় উপজেলা কৃষি অফিসে কর্মরত অন্যান্যরা উপস্থিত ছিলেন।

তথ্য মতে, কৃষিবিদ আব্দুল ওয়াদুদ ৩২তম বিসিএস’র মাধ্যমে ২০১৩ সালে চাকুরীতে প্রবেশ করে নোয়াখালীর চাটখিল উপজেলায় তার কর্মজীবন শুরু করেন। পরে শেরপুর জেলার নকলা উপজেলায় কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। এরপরে পদোন্নতি পেয়ে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার অতিরিক্ত কৃষি কর্মকর্তা হিসেবে যোগদান করে ৮ জুন পর্যন্ত ২ বছর ৩ মাস ৬ দিন কর্মরত ছিলেন।

এর পরে উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে পদোন্নতি পেয়ে ২০২১ সালের জুন মাসের ৯ তারিখে শেরপুরের নকলা উপজেলা কৃষি কর্মকর্তা বদলী জনিত বিদায়ী উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ পরেশ চন্দ্র দাসের স্থলাভিষিক্ত হন। এর প্রায় দুই বছর পরে চলতি মাসের ১০ তারিখে জারি করা এক অফিস আদেশে তাকে একই জেলার নালিতাবাড়ী উপজেলায় বদলী করা হয়। এই আদেশের প্রেক্ষিতে নকলাতে ১ বছর ১০ মাস ১৬ দিনের কর্মজীবন শেষ করে মঙ্গলবার (২৫ এপ্রিল) নালিতাবাড়ী উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।