শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলায় প্রান্তিক আয়ের মানুষের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:
  • প্রকাশের সময় | বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ৬৫ বার পঠিত

শেরপুরে নকলায় প্রান্তিক আয়ের দুইশত মানুষের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এসব বিতরণ করা হয়। মোমেনশাহী সেনানিবাস এর লিখিত এক প্রেস নোটিশের মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

এ প্রেস নোটিশে বলা হয়- বাংলাদেশ সেনাবাহী আমাদের গর্বের প্রতীক। বাংলাদেশ সেনাবাহিনী তার দায়িত্ব এবং কর্তব্যবোধ থেকে সবসময় দেশের এবং দেশের জনগনের সেবায় নিয়োজিত থাকে। এরই ধারাবাহিকতায় সম্মানিত সেনাবাহিনী প্রধান-এঁর নির্দেশেক্রমে দেশের সেবায় অগ্রনী ভূমিকা পালন করে যাচ্ছে।সেনাবাহিনী প্রধানের দুরমর্শি পরিকল্পনা অনুযায়ী সরকার কর্তৃক যে সকল খাদ্যদ্রব্য সেনাসদস্যদের জন্য বরাদ্দ করা হয় তা হতে সাধারন মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণের জন্য সকল সেনাসদস্য একমত পোষণ করে। এরই ধারাবাহিকতায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে জেনারেল অফিসের কমান্ডিং ১৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া এর দিক নির্দেশনায় ৭৭ পদাতিক বিগ্রেড কমান্ডারের নির্দেশক্রমে প্রান্তিক আয়ের মানুষের মাঝে কাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি গ্রহন করা হয়। এ প্রেক্ষিতে ১৮ এপ্রিল মঙ্গলবার দুপুরে মোমেনশাহী সেনানিবাস, ১৩তম বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট এর অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ইমরান হাসান, পিএসসি স্ব-শরীরে উপস্থিত থেকে শেরপুর জেলার নকলা উপজেলার প্রান্তিক আয়ের দুইশত মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় সার্বিক ক্যাপ্টেন নাহিয়ান ও লেফটেন্যান্ট জোহায়েরসহ ১৯ পদাতিক ডিভিশন ও মোমেনশাহী স্টেশনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সেনাসদস্যগন, নকলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদারসহ নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রান্তিক আয়ের দুইশত নর-নারী উপস্থিত ছিলেন।

বিতরণকৃত প্রতিটি পেকেটে ৫ কেজি করে চাল, ২ কেজি করে আটা, ২ কেজি গোল আলু, দেড় কেজি (১ কেজি ৫০০ গ্রাম) করে মসুর ডাল, ১ কেজি করে চিনি, ১ লিটার করে সয়াবিন তেল ও আধা কেজি (৫০০ গ্রাম) করে লবন দেওয়া হয়েছে।

–প্রেস বিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।