সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নকলায় সেনাবাহিনীর পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ উপহার প্রদান

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

শেরপুরে নকলায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দুর্যোগাক্রান্ত, প্রতিবন্ধী, দুঃস্থ, অতিদরিদ্র দুই শতাধিক পরিবারের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরের দিকে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ১৯ পদাতিক ডিভিশন ও মোমেনশাহী স্টেশনের ব্যবস্থাপনায় ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লেফটেন্যান্ট কর্ণেল ইমরান হাসান-এঁর নেতৃত্বে দরিদ্র পরিবারের লোকজনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার লক্ষ্যে এসব উপহার প্রদান করা হয়।

বিতরণ অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ক্যাপ্টেন নাহিয়ান ও লেফটেন্যান্ট জোহায়েরসহ ১৯ পদাতিক ডিভিশনের আরো অনেকে।

এ সসময় নকলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদারসহ নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রতিবন্ধী, দুঃস্থ, অতিদরিদ্র দুই শতাধিক নর-নারী এবং ১৯ পদাতিক ডিভিশন ও মোমেনশাহী স্টেশনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

ক্যাপ্টেন নাহিয়ান জানান, বিতরণকৃত প্রতিটি পেকেটে ৫ কেজি করে চাল, ২ কেজি করে আটা, ২ কেজি গোল আলু, দেড় কেজি (১ কেজি ৫০০ গ্রাম) করে মসুর ডাল, ১ কেজি করে চিনি, ১ লিটার করে সয়াবিন তেল ও আধা কেজি (৫০০ গ্রাম) করে লবন দেওয়া হয়েছে।

লেফটেন্যান্ট কর্ণেল মুহাম্মদ ইমরান হাসান জানান, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দুর্যোগাক্রান্ত, প্রতিবন্ধী, দুঃস্থ, অতিদরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিতরণের লক্ষে এসব পন্য সামগ্রী সেবাহিনীর রেশন থেকে কিছু কিছু করে বাচিয়ে রাখা হয়েছে। তিনি বলেন, আমাদের রেশন থেকে বাচিয়ে ঈদ উপহার হিসেবে বিতরণ করায় প্রমান হয় যে, প্রতিটি মানুষ চাইলে অল্প অল্প জমিয়ে তা থেকেই অনেক বড় কিছু করতে পারেন। এর জন্য শুধু একটি ভালো মনের দরকার। তিনি আরো বলেন, বাংলাদেশ সেনাবাহিনী বরাবরই যেকোন প্রয়োজনে জনগনের পাশে ছিলো, আছে এবং থাকবে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।