বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

রাত পোহালেই নকলার দিশারী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ২৩৩ বার পঠিত

রাত পোহালেই শেরপুরের নকলা উপজেলার ঐতিহ্যবাহী দিশারী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ গঠনের জন্য অভিভাবক প্রতিনিধি/সদস্য পদে নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহনের জন্য সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ১০ টা থেকে বিকেলে ৪ টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন করা হবে। এই নির্বাচনে সাধারণ অভিভাবক সদস্য/প্রতিনিধি হিসেবে ৯ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য/প্রতিনিধি হিসেবে ২ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন।

সাধারণ অভিভাবক সদস্য/প্রতিনিধি হিসেবে প্রতিদ্বন্দ্বীরা হলেন- আনোয়ার মিয়া, আফাজ উদ্দিন, আলামিন, চঞ্চল, নুর ইসলাম, মো. উসমান মিয়া, মো. জিয়ার রহমান, রবিউল ইসলাম ও সহিদ মিয়া এবং সংরক্ষিত মহিলা সদস্য/প্রতিনিধি হিসেবে প্রতিদ্বন্দ্বীরা হলেন- মাজেদা খাতুন ও মুক্তা খাতুন।

প্রতিদ্বন্দ্বীরা লিখিত আকারে আলাদা ভাবে প্যানেল না দিলেও সরেজমিনে ভোটারদের সাথে কথা বলে সুস্পষ্ট জানা গেছে, প্রতিদ্বন্দ্বীরা মূলত দুটি প্যানেলে এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

ভোটাররা জানান, এক প্যানেলে সাধারণ অভিভাবক সদস্য পদে আনোয়ার মিয়া, আফাজ উদ্দিন, চঞ্চল, মো. জিয়ার রহমান, সহিদ মিয়া ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে মুক্তা খাতুন। অন্য প্যানেলে সাধারণ অভিভাবক সদস্য পদে আলামিন, নুর ইসলাম, মো. উসমান মিয়া, রবিউল ইসলাম ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে মাজেদা খাতুন প্রতিদ্বন্দ্বীতা করছেন।

নির্বাচনে সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে ভোট দান ও ভোট গ্রহনের সুবিধার্থে প্রয়োজনীয় সংখ্যক বুথ তৈরি করা হয়েছে। নিয়োগ দেওয়া হয়েছে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার ও প্রস্তুত রাখা হয়েছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এই নির্বাচনে শিক্ষার্থীর অভিভাবকগন তাদের মনোনিত প্রার্থীকে নির্বাচিত করতে প্রত্যেকে ৪জন পুরুষ ও এক জন নারী প্রার্থীকে তাদের নামের পাশে খালি ঘরে ক্রস সীলের মাধ্যমে তাদের নিজ নিজ ভোটাধিকার প্রয়োগ করবেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।