মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

নকলা পৌরসভায় মশা নিধন কার্যক্রম জোরদার

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৬৭ বার পঠিত

চলমান বোরো মৌসুম ও আগত বর্ষা ঋতুকে সামনে রেখে শেরপুর জেলার নকলা উপজেলার নকলা পৌরসভা কর্তৃক মশা নিধন কার্যক্রম জোরদার করা হয়েছে।

নিয়মিত মশা নিধন কার্যক্রমের পাশাপাশি চলমান বোরো মৌসুমে মশার প্রজনন ব্যহত করতে ও মশার উপদ্রব কমাতে মশা নিধনের এই কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।

এ কার্যক্রম অংশ হিসেবে সোমবার (২০ মার্চ) সরকারি-বেসরকারি বিভিন্ন দফতরের অফিস চত্তর ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গনে বা মশা থাকতে পারে বা জন্ম নিতে পারে এমন সম্ভাব্য সব স্থানে মশা নিধনের ওষুধ স্প্রে করা হয়।

সোমবার সকালে উপজেলা পরিষদের পুরাতন ভবনের আশেপাশে মশা নিধন কার্যক্রমের উদ্বোধন করেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান লিটন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহম্মেদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদ, উরফা ইউপির চেয়ারম্যান নূরে আলম তালুকদার ভূট্টো, পৌরসভার সচিব মো. মনিরুল হাসান আজাদ, সহকারী কর আদায় কারী মো. মোশাররফ হোসেন, স্বাস্থ্য সহকারী জান্নাতুল ফেরদৌস সৌরভ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও মশা নিধন কার্যক্রমের স্প্রে ম্যানসহ অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।