শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নকলা প্রেস ক্লাবের সুখন ও আল-আমিন পেলেন সেরা লেখক পুরষ্কার

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭৯ বার পঠিত

শেরপুরের ‘নকলা প্রেস ক্লাব’-এর দুই সাংবাদিক পেলেন দ্বি-মাসিক সেরা লেখক পুরষ্কার। চলতি বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে উন্নয়ন মূলক সর্বোচ্চ খবর প্রকাশের জন্য সেরা দুই সাংবাদিককে দ্বি-মাসিক সেরা সাংবাদিক হিসেবে নির্বাচিত করে নকলা প্রেস ক্লাবের দ্বি-মাসিক সেরা সাংবাদিক নির্বাচন উপকমিটি।

দ্বি-মাসিক সেরা লেখক পুরষ্কার বিজয়ীরা হলেন- নকলা প্রেস ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন ও সদস্য সিমানুর রহমান সুখন। সিমানুর রহমান সুখন নকলা উপজেলার ইতিহাস-ঐতিহ্য সংশ্লিষ্ঠ লেখা ও তথ্যচিত্র দেশের প্রথম সাড়ির জাতীয় পত্রিকায় তোলে ধরার জন্য এবং আব্দুল্লাহ আল-আমিন সর্বোচ্চ খবর প্রকাশের জন্য এ পুরষ্কার বিজয়ী হন। পুরষ্কার হিসেবে প্রতিবেদন লেখার কলাকৌশল বিষয়ক দুটি করে মূল্যবান বই তাদের হাতে তুলে দেওয়া হয়।

এ উপলক্ষে রোববার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রেস ক্লাব অফিসে ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন এর সভাপতিত্বে দ্বি-মাসিক সেরা লেখক পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেনের সঞ্চালনায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ ও প্রচার-প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজনসহ পুরষ্কার বিজয়ী প্রেস ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন ও সদস্য সিমানুর রহমান সুখন প্রমুখ। এসময় নকলা প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্য সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ জানান, তরুণ সাংবাদিকদের লেখার গুণগত মান আরো ভালো করার লক্ষ্যে নকলা প্রেস ক্লাবের তরুণ সাংবাদিকদের মধ্যে দ্বি-মাসিক এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। তারা আরো জানান, তরুণ সাংবাদিকদের মধ্যে বিভিন্ন বিষয় ভিত্তিক বস্তুনিষ্ঠ ও উন্নয়ন মূলক লেখার উপর প্রতিযোগিতা চলমান আছে। আগামী মাসে ওই প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করে সেরা লেখকদের মাঝে পুরষ্কার প্রদান করা হবে।

দ্বি-মাসিক সেরা লেখক পুরষ্কার বিজয়ী সাংবাদিক সিমানুর রহমান সুখন ও সাংবাদিক আব্দুল্লাহ আল আমিন তাদের বক্তব্যে নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও দ্বি-মাসিক সেরা সাংবাদিক নির্বাচন উপকমিটির সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনসহ সংশ্লিষ্ঠ সকলকে ধন্যবাদ জানান।

সবশেষে উপস্থিত সকলকে মিষ্টি খাইয়ে সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন দ্বি-মাসিক সেরা লেখক পুরষ্কার বিজয়ী তরুণ সাংবাদিক সিমানুর রহমান সুখন ও সাংবাদিক আব্দুল্লাহ আল আমিন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।