বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

শেরপুরে ৩৮তম ব্যাচের বিসিএস ক্যাডারদের বর্ষপূর্তি উদযাপন

এম.এম হোসাইন:
  • প্রকাশের সময় | শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৭ বার পঠিত

শেরপুরে বিসিএস ৩৮তম ব্যাচের ২ বছর পূর্তিতে বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার জেলা প্রশাসকের কার্যালয়ে কেক কাটার পাশাপাশি সংক্ষিপ্ত মতবিনিময় সভা করা হয়েছে।

৩৮তম ব্যাচের ২ বছর পূর্তিতে জেলা প্রশাসক জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সাহেলা আক্তার বিসিএস ৩৮তম ব্যাচের সকল কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তাছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে ৩৮তম ব্যাচের ২ বছর পূর্তিতে শুভেচ্ছা খচিত কেক কেটে বর্ষপূর্তি উদযাপন উদ্বোধন করেন ডিসি সাহেলা আক্তার।

এসময় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সাহেলা আক্তার ছাড়াও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মাহমুদুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মনিরুল হাসান, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ, সিনিয়র সহকারী কমিশনার (রাজস্ব শাখা ও জেনারেল সার্টিফিকেট শাখা) অনুপম দাস অনুপ, সিনিয়র সহকারী কমিশনার (ভূমি অধিগ্রহণ শাখা, নাগরিক সেবা কেন্দ্র/ফ্রন্টডেস্ক শাখা, উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা শাখা) জিন্নাত শহীদ পিংকী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (নেজারত শাখা, ব্যবসা বানিজ্য শাখা, গোপনীয় শাখা, মিডিয়া সেল) মো. আসিফ রহমান, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সাধারণ শাখা, আইসিটি শাখা, জেলা ব্র্যান্ডিং সেল, তথ্য ও অভিযোগ শাখা পর্যটন সেল) মো. সানাউল মোর্শেদ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (জে এম শাখা, জারী শাখা, জেলা ত্রাণ ও পুর্নবাসন শাখা, প্রবাসি কল্যাণ সেল) সালাউদ্দিন বিশ্বাস, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (শিক্ষা ও কল্যাণ শাখা, রেকর্ডরোম শাখা, সংস্থাপন শাখা, ফরমস এন্ড স্টেশনারী শাখা ও লাইব্রেরী শাখা) এস.এম আল-আমীন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, অনুপ কুমার শেঠ, প্রশাসনিক কর্মকর্তা (রাজস্ব শাখা) জি.এম.এ মুনীবসহ বিসিএস ৩৮তম ব্যাচের কর্মকর্তা ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সাধারণ শাখা, আইসিটি শাখা, জেলা ব্র্যান্ডিং সেল, তথ্য ও অভিযোগ শাখা পর্যটন সেল) মো. সানাউল মোর্শেদ তাঁর অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন, আমরা বাস করি সময়ের বুকে, জীবনের স্মৃতি অবয়বে পৃথিবীর বাঁকে বাঁকে; সময়ের পথচলায় ধীরে ধীরে আমরা হয়ে উঠি একে অপরের আত্মীয় আর স্মৃতির পাণ্ডুলিপি। তিনি জানান, দেখতে দেখতে বিসিএস প্রশাসন পরিবারে দুটো বছর কেটে গেলো। বসন্তের প্রথমদিনে নতুন বছরে পদার্পণের দিনটাকে আরো সুন্দর করে তোলার জন্য জেলা প্রশাসক সাহেলা আক্তার-এঁর প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

দিনটাকে অধিক রঙিন করে তোলতে যেসকল সকল সিনিয়র কর্মকর্তাগন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন সেকল কর্মকর্তাদের প্রতিও তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তাছাড়া ব্যাচমেটদের প্রতি ভালোবাসা ও শুভকামনাও জানান সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সানাউল মোর্শেদসহ অনেকে। গত দুইটি বছর পাশে থেকে যে বা যার পরমর্শ ও সার্বিক সহযোগিতয়া অভিজ্ঞতার ঝুলিকে ভারি করেছেন তাদের প্রতি শুভকামনা জানিয়েছেন বিসিএস ৩৮তম ব্যাচের কর্মকর্তাগন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।