শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় এক নারীর লাঠির আঘাতে পুরুষ খুন! আটক ২ নকলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন ও প্রদর্শনী মেলা নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও সহায়তার চেক বিতরণ নকলা ইউএনও’র বিরুদ্ধে তথ্য কমিশন কর্তৃক গৃহীত অযৌক্তিক সুপারিশের বিরুদ্ধে গণস্বাক্ষরসহ প্রতিবাদ নকলা পৌরসভার কলাপাড়া গ্রামের সার্বজনীন ইফতার আয়োজনকে অনুকরণ করার আহবান নকলার ৫৩১০ জন পেলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় কৃষকের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ উদ্বোধন

নকলায় ২ ইউনিয়নে আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬২ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলার দুইটি ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১২ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার ৫নং বানেশ্বরদী ইউনিয়ন ও ২নং নকলা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আলাদা স্থানে বর্ধিত সভা দু’টি অনুষ্ঠিত হয়।

রোববার বিকেল সাড়ে ৩টার সময় বানেশ্বরদী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে বানেশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. শরিফ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান লিটন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ছামিউল হক মুক্তা’র সঞ্চালনায় সভায় উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. গোলাম হাফিজ সোহেল, সদস্য ও বানেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাজহারুল আনোয়ার মহব্বত, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রশিদ সরকার, দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম সোহেল, বানেশ্বর্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা. আমিনুল ইসলামসহ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি বলেন, আগামী বছরের প্রথমার্ধে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানিয়ে তিনি আরো বলেন যারা দলীয় প্রার্থীর বিপক্ষে নির্বাচন করবে বা বিরুদ্ধাচরণ করবে তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য কঠোর ব্যবস্থা নেওয়া হতে পারে বলেও তিনি সব নেতা-কর্মীকে সতর্ক করেন। আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা-এঁর হাতকে শক্তিশালী করতে হলে আমাদের নিজেকে ও তৃণমূলের আওয়ামী লীগকে সুন্দর ভাবে সাজাতে হবে। এরজন্য নিজেদের মধ্যে ঐক্যবদ্ধতার কোন বিকল্প নেই বলে তিনি জানান।

এসময় উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আঞ্জুমান আরা বেগম রুমি, বানেশ্বর্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহাম্মেদসহ, সাংগঠনিক সম্পাদক মাফিজুল হক, দপ্তর সম্পাদক এ.এস.এম.বি করিম শাহজাহান, সদস্য শামছুল আরেফিন শামীমসহ অন্যান্য নেতৃবৃন্দ ছাড়াও পৌর ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহম্মেদ লালনসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের অগণিত নেতা-কর্মী ও নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ স্থানীয় জনগন উপস্থিত ছিলেন।

একই দিন ও সময়ে ধনাকুশা উচ্চ বিদ্যালয় মাঠে নকলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান চানু’র সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান ও আনিসুর রহমান সুজা, সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিনসহ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বর্ধিত সভার প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ তাঁর বক্তব্যে বলেন, অতীতে কারো সাথে কোন ভুল বুঝাবুঝি হয়ে থাকলে তা সমাধান করতে হবে। সকল ভুল বুঝাবুঝিকে দূরে ঠেলে রেখে দলকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, বিএনপি দিক-বেদিক হারিয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেষ্টা করবে বা করতেছে। এ ব্যাপারে সকলকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান তিনি। বিএনপির কোন নৈরাজ্যের বিষয়ে কারোসাথে কোনো প্রকার আপস না করার পরামর্শ দেন তিনি। এক্ষেত্রে নিজ নিজ এলাকা ও নিজেদের মধ্যে ছোট-খাটো সমস্যা থেকে থাকলে সেগুলো চিহ্নিত করে তা দ্রুত সমাধানের জন্য স্থানীয় নেতাকর্মীদের তাগিদ দেওয়া হয়।

এসময় নকলা ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের অগণিত নেতা-কর্মী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।