সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলার বানেশ্বরদীতে সঞ্চয়ের ৯ লাখ ৮৩ হাজার টাকা বিতরণ

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৯৫ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের ভিজিডি’র প্রতি উপকারভোগীর মাঝে মাসিক ২০০ টাকা হারে ২৪ মাসের মোট ৪ হাজার ৮০০ টাকা করে বিতরণ করা হয়েছে। এতে ইউনিয়নের ২০৫ জন উপকারভোগীর মাঝে মোট ৯ লাখ ৮৩ হাজার টাকা বিতরণ করা হয়।

এ উপলক্ষে রোববার ও সোমবার (২২ ও ২৩ জানুয়ারী) বিকেলে উপজেলার বানেশ্বরদী ইউনিয়ন পরিষদ মাঠে ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল আনোয়ার মহব্বতের সভাপতিত্বে সঞ্চয়ের টাকা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোববার (২২ জানুয়ারী) ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে ৫নং ওয়ার্ড পর্যন্ত সুবিধাভোগীদের মাঝে  এবং সোমবার  (২৩ জানুয়ারী) ৬নং ওয়ার্ড থেকে ৯নং ওয়ার্ড পর্যন্ত সুবিধাভোগীদের হাতে  তাদের সঞ্চয়ের টাকা তুলেদেওয়া হয়।

এসময় ব্যাংক এশিয়ার নকলা উপজেলা শাখার ব্যবস্থাপক (কর্মকর্তা) ইউসুফ আলী, বানেশ্বরদী এজেন্ট ব্যাংকিং শাখার এজেন্ট সাইফুন নাহার চৈতী, প্যানেল চেয়ারম্যান মো. উছমান আলীসহ ইউপি সদস্যবৃন্দ, স্থানীয় গনমান্য ব্যক্তিবর্গ, গ্রাম পুলিশগন ও ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আগত দুই শতাধিক ভিজিডি’র সুবিধাভোগী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।