সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০হাজার টাকা জরিমানা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ১১৪ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলায় অবৈধভাবে বালু উত্তোলন করে তা বিক্রি করার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মো. সজিব মিয়া নামে একজনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সজিব মিয়া উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রানীগঞ্জ এলাকার বাসিন্দা।

রোববার (২২ জানুয়ারী) বিকেলে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। আদালতটি পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ। বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ৪(খ) ধারার অপরাধে ১৫(১) ধারায় এ অর্থদন্ড করা হয়।

আদালত পরিচালনার সময় উপজেলা ভূমি অফিসের সার্টিফিকেট পেশকার রাশেদুল কিবরিয়া রাশেদ, চন্দ্রকোনা ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তা মোহাম্মদ দেওয়ান আলী, নকলা থানার এসআই ও এএসআই সহ কয়েকজন পুলিশ সদস্য ও বালু উত্তোলনকারী সজিব মিয়াসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, অভিযান চলাকালে সজিব মিয়া প্রচলিত আইন বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ৪(খ) ধারা ভঙ্গ করার অপরাধ স্বীকার করায় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

আদালতের নির্বাহী বিচারক সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।