মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

শেরপুরে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সন্তানদের ক্রীড়া প্রতিযোগিতার ১৪ টি পুরষ্কার নকলায়

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় | শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ২২৯ বার পঠিত

শেরপুরে জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানদের অংশ গ্রহনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। এই প্রতিযোগিতায় ১৪ টি ইভেন্টে পুরষ্কার বিজয়ী হয়েছেন নকলা উপজেলার প্রতিযোগিরা।

বৃহস্পতিবার (১১ জানুয়ারী) জেলা প্রশাসনের আয়োজনে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ষ্টেডিয়ামে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ২৯টি ইভেন্টের এই ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার।

এসময় সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুক্তাদিরুল আহম্মেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফারুক আল মাসুদ, শ্রীবরদী নির্বাহী কর্মকর্তা ইফতেখার ইউনুস, নকলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত, শেরপুর প্রেস ক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ জেলা-উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় সাংবাদিকগন, ক্রীড়া শিক্ষকগন ও বিভিন্ন পেশাশ্রেণীর জনগন উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা শেষে প্রতি ইভেন্টের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের পুরষ্কার প্রদান করা হয়। এরমধ্যে জেলার নকলা উপজেলার ৮ জন প্রতিযোগী ১৪টি ইভেন্টে অংশ গ্রহন করে ৭টি ইভেন্টে প্রথম স্থান অর্জনকরাসহ মোট ১৪ টি পুরষ্কার বিজয়ী হয়েছেন তারা।

নকলা উপজেলার বিজয়ীরা হলেন- ১০০ মিঃ দৌঁড় প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনকারী ভূমি অফিসের শেখ ফরিদ, শর্ট পুট নিক্ষেপে প্রথম স্থান অর্জনকারী পিতুল মিয়া, ঝুড়িতে বল নিক্ষেপ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনকারী ইউএনও’র সিএ শিলা আক্তার, বালক বড় (ক গ্রুপ) ১০০ মিটার ও ২০০ মিটার দৌঁড় প্রতিযোগিতায় প্রথম স্থান এবং দীর্ঘ লাফে দ্বিতীয় স্থান অর্জন করেছে ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকারের বড় ছেলে এস এ সাফাত দিহান; বালক (খ গ্রুপ) উচ্চ লাফে প্রথম স্থান, ১০০ মিটার দৌঁড় প্রতিযোগিতায় দ্বিতীয় ও দীর্ঘ লাফে তৃতীয় স্থান অর্জন করে মাহাদী নাহিন; শিশু বালক (গ গ্রুপ) চকলেট দৌঁড় প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করে মাহাদী হাসান মোয়াজ, শিশু বালিকা (গ গ্রুপ) ৫০ মিটার দৌঁড় প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান, মোরগের লড়াই ও টেনিস বল নিক্ষেপ প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করে স্বাস্থ্য সহকারী আনোয়ার হোসেনের মেয়ে যাবিন তাবাসসুম আদিফা।

প্রতিযোগিতা শেষে অতিথিবৃন্দ প্রতি ইভেন্টের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের হাতে আকর্ষনীয় পুরষ্কার তুলেদেন। প্রথম পুরষ্কার বিজয়ীদের বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ গ্রহনের জন্য ময়মসনসিংহে প্রেরণ করা হবে। বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান অর্জনকারীদের জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ গ্রহনের জন্য রাজধানী ঢাকায় প্রেরণ কার হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।