মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

শেরপুরে এসএ টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ৬০ বার পঠিত

শেরপুরে বেসরকারি টেলিভিশন ‘এসএ টিভি’ এর ১০ম বর্ষপূর্তি তথা ১১তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে শেরপুর প্রেস ক্লাবের সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা ও আনন্দঘন পরিবেশে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘সাথে আছি সব সময়’ এ শ্লোগানকে ধারণ করে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে তৃতীয় প্রজন্মের এইচডি টেলিভিশন এস এ টিভির ১১ বর্ষে পদার্পণ উৎযাপন অনুষ্ঠানে ‘এসএ টিভি’র জেলা প্রতিনিধি মহিউদ্দিন সোহেল-এর সঞ্চলনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নূরল ইসলাম হিরু, শেরপুর প্রেস ক্লাব ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি কবি সাহিত্যিক কলামিস্ট এডভোকেট রফিকুল ইসলাম আধার, নাগরিক সংগঠন জনউদ্যোগের আহব্বায়ক শিক্ষাবিদ আবুল কালাম আজাদ, ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক লিমিটেডের ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, শেরপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক কাকন রেজা, শেরপুর প্রেস ক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক ও শেরপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, এস.এ পরিবহণ শেরপুর জেলা শাখার ব্যবস্থাপক আফতাব উদ্দিন প্রমুখ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, শেরপুর প্রেস ক্লাবের সহসভাপতি শহিদুল ইসলাম ও আসাদুজ্জামান মোরাদ, সাবেক সহসভাপতি বিজয় টিভি প্রতিনিধি জিএম আফসার বাবুল, সিনিয়র সাংবাদিক দেশ টিভি প্রতিনিধি রফিক মজিদ, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব জিএইচ হান্নান, শেরপুর ইয়্যুথ রিপোর্টারস ফোরামের সাধারণ সম্পাদক ও চ্যানেল টোয়েন্টিফোর টিভির প্রতিনিধি ইমরান হাসান রাব্বী, শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক ও এখন টেলিভিশনের প্রতিনিধি জাহিদুল খান সৌরভ, রেডক্রিসেন্ট যুব ইউনিট প্রধান ও সাংবাদিক ইউসুফ আলী রবিন প্রমুখ। এসময় শেরপুর প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দসহ বিভিন্ন উপজেলা থেকে আগত সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পরে উপস্থিত সকলকে সাথে নিয়ে এসএ টিভি’র ১১তম বর্ষে পদার্পণ লেখা সম্বলিত কেক কাটা হয়। পরে একে অপরকে কেক খাইয়ে উল্লাস করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।