বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
নকলা পৌরশহর সমন্বয় কমিটির বাজেট সংক্রান্ত বিশেষ সভায় সম্ভাব্য বাজেট ঘোষণা নকলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হতাহত ৫ নকলায় জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ নকলায় নতুন সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা তামান্না হোরায়রা’র যোগদান নকলায় ২ মাস ব্যাপী চলবে বিনামূল্যে চোখ পরীক্ষা ও সুলভমূল্যে চশমা বিতরণ নকলার দেবুয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নকলায় শিক্ষার্থীদের ক্রিমি নাশক ট্যাবলেট খাওয়ালো ক্ষুদে ডাক্তার দল নকলায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সোহাগকে টিডব্লিউএ’র শুভেচ্ছা অভিনন্দন নকলায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সককস’র ফুলেল শুভেচ্ছা নকলা উপজেলা পরিষদ নির্বাচনে ৭ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হচ্ছে

নকলায় সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানদের ক্রীড়া প্রতিযোগিতা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ১৩৬ বার পঠিত

শেরপুরের নকলায় উপজেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানদের অংশ গ্রহনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ জানুয়ারী) উপজেলা প্রশাসনের আয়োজনে কুর্শাবাদাগৈড় এলাকাস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতি ইভেন্টের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের পুরষ্কার প্রদান করা হয়।

বুধবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ-এঁর সভাপতিত্বে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ।

এছাড়া উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানরা, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ স্থানীয় সাংবাদিকগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষকগন, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়ামোদি অগণিত সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানদের অংশ গ্রহনে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় দৌঁড়, মোরগ লড়াই, টেনিস বল নিক্ষেপ, মেমোরী টেস্ট, বিস্কুট/চকলেট দৌঁড়, পিলো পাসিং, শর্ট পুট, ঝুড়িতে টেনিস বল নিক্ষেপসহ আমন্ত্রিত অতিথিবৃন্দের জন্য ঝুড়িতে টেনিস বল নিক্ষেপ ও সকলের জন্য উন্মুক্ত ‘যেমন খুশি তেমন সাজ’ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতা শেষে অতিথিবৃন্দ প্রতি ইভেন্টের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের হাতে আকর্ষনীয় পুরষ্কার তুলেদেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।