বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ফল প্রকাশ, মেধাবীদের পুরষ্কার প্রদান

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ১২৩ বার পঠিত

শেরপুরের নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও মেধাবীদের প্ররষ্কার প্রদান করা হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার (৩১ ডিসেম্বর) বিদ্যালয় মাঠে অভিভাবক সমাবেশ, ফল প্রকাশ ও মেধাবীদের মাঝে পুরষ্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক উমর ফারুকের সভাপতিত্বে অভিভাবক সমাবেশ, ফল প্রকাশ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার, বিদ্যালয়টির দাতা সদস্য ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক মাহবুবুর রহমান বিদুৎ, বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সভাপতি জাহিদ হোসেন বাদশা, দাতা সদস্য ও নকলা পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফিরোজ আহমেদসহ অনেকে।

আলোচনা সভার পরে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা-২০২২ এর ফলাফল প্রকাশ করা হয়। অতঃপর ২০২২ সালের বার্ষিক পরীক্ষায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী মেধানবী শিক্ষার্থীদের হাতে উদ্দীপনা পুরষ্কার হিসেবে অতিথিবৃন্দ বিভিন্ন শিক্ষা উপকরণ তুলেদেন।

এসময় নকলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ, প্রতিষ্ঠনটির শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগন, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় শিক্ষানুরাগী ও সাংবাদিকগনসহ বিভিন্ন পেশাশ্রেণীর জনগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।