বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

শেরপুরে চুরে যাওয়া সাংবাদিকের মোটরসাইকেল উদ্ধারসহ চোর গ্রেফতার, প্রসংশিত পুলিশ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ২৮৭ বার পঠিত

শেরপুরের নকলা প্রেস ক্লাবের কল্যাণ তহবিল বিষয়ক সম্পাদক সাংবাদিক নাহিদুল হাসান নাহিদ-এর মোটরসাইকেল চোরকে আটক করাসহ চুরে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে জেলা পুলিশ।

গত ৫ ডিসেম্বর (সোমবার) শেরপুর শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত সম্পদ প্লাজার নিচে থেকে অজ্ঞাত পরিচয়ের এক চোর মোটরসাইকেলের তালা ভেঙ্গে চুরি করে নিয়ে যায়।

পরে শেরপুর প্রেস ক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিনসহ শেরপুর প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সাংবাকিগন এবং নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুবসহ নকলা প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সাংবাকিগন চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করাসহ চুরকে চিহৃত করে দ্রুত গ্রেফতারের দাবী তুলেন।

জেলা-উপজেলার সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের উত্থাপিত দাবীটি শেরপুর পুলিশ সুপারসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাদের নজরে আসে। পরে সাংবাদিক নাহিদুল হাসান নাহিদ-এর চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারের জন্য নিয়মিত অভিযানের পাশাপাশি বিশেষ অভিযান পরিচালনা করে জেলা পুলিশ।

পুলিশ সুপার-এঁর নির্দেশনায় সিসি ক্যামেরার ভিডিও ফুটেজের সূত্র ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় (মাত্র ৩ দিনের মধ্যে) শেরপুর পৌরসভার মীরগঞ্জ এলাকার চোর আলীফকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলীফ ওই মোটরসাইকেল চুরি করার বিষয়ে স্বীকার করে। পরে তার দেওয়া তথ্য মতে, চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

পুলিশ বিভাগের এমন কর্মতৎপরতায় সাংবাদিকসহ সর্বমহলে প্রসংশায় ভাসছে জেলা পুলিশসহ সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনী। এরই মধ্যে শেরপুর প্রেস ক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন এবং নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুবসহ প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সাংবাকিগন ফেইসবুকে নিজ নিজ টাইম লাইনে জেলা পুলিশসহ সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানিয়ে মনের কথাগুলো লেখা আকারে পোষ্ট করেন।

এসকল পোস্টে শোভাকাঙ্খীরা জেলা পুলিশসহ সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানানোর পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করার যেন হিড়িক পড়ে যায়। কেউ কেউ তাদের লেখায়, গ্রেফতারকৃত চোর আলীফকে জিজ্ঞাসাবাদ করে জেলা-উপজেলার অন্যান্য চোরকেও আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

নকলা প্রেস ক্লাবের কল্যাণ তহবিল বিষয়ক সম্পাদক সাংবাদিক নাহিদুল হাসান নাহিদ বলেন, আমার প্রিয় মোটরসাইকেলটি চুরি যাওয়ার পরে পুলিশ বিভাগের পাশাপাশি জেলা ও উপজেলার সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও সকল সাংবাদিক ভাইদের তৎপরতায় চোরকে গ্রেফতারের পাশাপাশি চুরে যাওয়া মাটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। তার মোটরসাইকেলটি উদ্ধারের লক্ষ্যে নিরলস পরিশ্রম করার জন্য নাহিদ পুলিশ সুপারসহ জেলা পুলিশ, সাংবাদিক ও সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।