বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলা প্রেস ক্লাবের হেল্পলাইন চালু, এক নম্বরেই মিলবে সকলকে

নকলা প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ১২৯ বার পঠিত

এবার মাত্র একটি হেল্পলাইন নম্বরে ফোন করলেই পাওয়া যাবে শেরপুরের নকলা প্রেস ক্লাবের সকল নেতৃবৃন্দসহ অন্যান্য সাংবাদিকগনকে।

নকলা প্রেস ক্লাবের ইতিহাসে প্রথম ও একমাত্র হেল্পলাইন নম্বরটি হলোঃ ০৯৬৪৯-০০-২১৫০। এই নম্বরটি নকলার পোষ্ট কোর্ড (২১৫০) এর সাথে মিল রেখে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু। তারা জানান যেকোন মোবাইল ফোন থেকে শুধুমাত্র ০৯৬৪৯০০২১৫০ নম্বরে ইন্টারঅ্যাক্টিভ ভয়েস রেসপন্স সিস্টেম চালু থাকবে। এই নম্বরে যেকেউ ডায়াল করেই নকলা প্রেস ক্লাবের কাঙ্খিত সাংবাদিক/সংবাদদাতার সাথে কথা বলতে পারবেন।

নকলা প্রেস ক্লাবের হেল্পলাইন নম্বরে ফোন করলে ইন্টারঅ্যাক্টিভ ভয়েস রেসপন্স সিস্টেমের কণ্ঠে কিছু তথ্য শুনা যাবে। এই কণ্ঠের নির্দেশনা মোতাবেক সভাপতির সাথে কথা বলতে চাইলে ১, সাধারণ সম্পাদকের সাথে কথা বলতে ২, সহ-সভাপতির সাথে কথা বলতে ৩, যুগ্ম সম্পাদকের সাথে কথা বলতে ৪, সাংগঠনিক সম্পাদকের সাথে কথা বলতে ৫, দপ্তর সম্পাদকের সাথে কথা বলতে ৬, প্রচার সম্পাদকের সাথে কথা বলতে ৭ চাপলে সরাসরি কাঙ্খিত সাংবাদিকের কাছে ফোন চলে যাবে।

এছাড়া নকলা প্রেস ক্লাব সম্পর্কে তথ্য সমৃদ্ধ বিস্তারিত জানতে ৮ এবং যেকোন মতামত ও অভিযোগ জানাতে নকলা প্রেস ক্লাবের হেল্পলাইন এ কথা বলতে শূণ্য (০) চাপলে তা ইন্টারঅ্যাক্টিভ ভয়েস রেসপন্স সিস্টেমের মাধ্যমে জানা যাবে।

খুব সহজে এই ইন্টারঅ্যাক্টিভ ভয়েস বা কণ্ঠের নির্দেশনা মোতাবেক ক্লাবের নেতৃবৃন্দ বা কাঙ্খিত সাংবাদিকগণের সাথে কথা বলতে চাইলে এবং নকলা প্রেস ক্লাব সম্পর্কে জানতে ও যেকোন মতামত বা অভিযোগ জানাতে চাইলে এই হেল্পলাইন নম্বর ব্যবহার করার পরামর্শ দিয়েছেন প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ অন্যান্যরা।

 

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।