বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

৯ ফাউলের শিকার নেইমার, গোড়ালি মচকে যাওয়ায় বিশ্বকাপ শেষের শঙ্কা!

স্পোর্টস ডেস্ক:
  • প্রকাশের সময় | শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৯২ বার পঠিত

হেক্সা জয়ের মিশনে নামা ৫ বারের বিশ্বকাপজয়ী ব্রাজিলের আক্রমণ তৈরি করে দেওয়ার দায়িত্বে থাকা নেইমার চলমান ফুটবল বিশ্বকাপ-২০২২ এর প্রথম খেলায় সার্বিয়ার বিপক্ষে মাঠে বেশ কয়েকবার সার্ব ডিফেন্ডারদের কড়া ট্যাকলের শিকার হয়েছেন। তিনি এই খেলায় ৮০ মিনিটে সব মিলিয়ে ৯ বার ফাউলের শিকার হয়েছেন।

এই ৯ ফাউলের মধ্যে নিকোলা মিলেনকোভিচের হাঁটুর ট্যাকলটি ছিল কড়া। সেই ট্যাকলে নেইমারের ডান পায়ের গোড়ালি মচকে যায়। এতে নেইমারের বিশ্বকাপ শেষের শঙ্কা দেখা দিয়েছে বলে অনেক নেইমার ভক্ত মনে করছেন।

ব্রাজিল ২-০ গোলে এগিয়ে গেলে খেলার ৮০ মিনিট পরে নেইমারকে মাঠ থেকে তুলেনেন কোচ তিতে। তাঁকে তুলে নেওয়ার সময় তার পায়ের চোটের তীব্রতা ততটা বোঝা যায়নি। তবে বেঞ্চে বসে থাকার সময় টিম ট্রেনার কর্তৃক তাঁর পায়ে আইস প্যাক লাগিয়ে রাখতে দেখা যায়। এ সময় ব্যথায় চোখ টলমল করছিল নেইমারের; কোন এক সময় তাঁর চোখের কোণায় জল জমতে দেখা যায়।

কাতার বিশ্বকাপে নেইমার আর খেলতে পারবেন কি না, তা আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে নিশ্চিত হওয়া যাবে। চোটের পরিস্থিতি আজ শুক্রবার একবার মূল্যায়ন করা হবে বলে বিভিন্ন মাধ্যমে জানা গেছে।

ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার গণমাধ্যমকে জানান, নেইমার ডান পায়ের গোড়ালিতে কড়া চোট পেয়েছে। সার্বিয়ান খেলোয়াড়ের হাঁটুর আঘাতের প্রভাবে সরাসরি এ আঘাত লেগেছে। তাৎক্ষণিকভাবে বেঞ্চেই তারা চিকিৎসা শুরু করেন। ফিজিও কাজ করছেন চিকিৎসক। আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টা মূল্যায়ন করা হবে। অবশ্য এমআরআই দরকার নেই বলে জানান রদ্রিগো লাসমার।

আজ শুক্রবার নেইমারের ডান পায়ের গোড়ালি মচকে যাওয়ার চোট পরিস্থিতি আরেকবার পর্যবেক্ষণ করা হবে। কাতার বিশ্বকাপের সব কয়টি খেলায় দর্শকরা নেইমার জাদু উপভোগ করতে পারবেন কি না, এটা নিশ্চিত হতে আরো অপেক্ষা করতে হবে, আগেভাগে কোনো মন্তব্য করা যাবে না। বিভিন্ন গণমাধ্যম সূত্রে এমনটাই জানা গেছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।