বুধবার, ২২ মে ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

ঢাবি হল শাখা ছাত্রলীগের কমিটিতে নকলার ৬ কৃতি শিক্ষার্থী

ঢাবি প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৮৯৬ বার পঠিত

বাংলাদেশের অক্সফোর্ট বিশ্ববিদ্যালয় খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হল শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে স্থান করে নিয়েছেন শেরপুর জেলার নকলা উপজেলার ছয় কৃতি শিক্ষার্থী।

ঢাবি হল শাখা ছাত্রলীগের কমিটিতে স্থান পাওয়া নকলার কৃতি শিক্ষার্থী হলেন- নকলা পৌরসভার নকলা দক্ষিণ এলাকার মরহুম মজিবর রহমানের ছেলে শাফায়াত রহমান সিফাত, উপজেলার উরফা ইউনিয়নের মাওলানা আব্দুস সামাদের ছেলে হাসিবুল হাসান হাসিব, উরফা ইউনিয়নের মো. রেজাউল হক হীরার ছেলে জাদিদ ইমতিয়াজ আহমেদ সিয়াম, রিহিলা গ্রামের সাংকু মিয়ার ছেলে মাহবুব আলম সুমন, চরঅষ্টধর ইউনিয়নের মরহুম তারা মিয়ার ছেলে সাদেকুর রহমান সানি ও রেহাই অষ্টধর গ্রামের মো. ওয়াজেদ আলীর ছেলে মো. তৌহিদুল ইসলাম।

ঘোষিত লিখিত কমিটি সূত্রে জানা গেছে, শাফায়াত রহমান সিফাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে সমাজ বিজ্ঞান বিভাগের মাস্টার্সে অধ্যয়নরত এবং শহীদ সার্জেন্ট জহুরুল হক হলে অবস্থান করেন। তিনি ঢাবি’র শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের নতুন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

হাসিবুল হাসান হাসিব ঢাবি’র বাংলা বিভাগের মাস্টার্সে অধ্যয়নরত এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে অবস্থান করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের নতুন কমিটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন।

জাদিদ ইমতিয়াজ আহমেদ সিয়াম ঢাকা বিশ্ববিদ্যালয়ে থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষে অধ্যয়নরত এবং বিজয় একাত্তর হলে অবস্থান করেন। তিনি ঢাবি’র বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের নতুন কমিটির নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

মাহবুব আলম সুমন ঢাবি’র দুর্যোগ ব্যাবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং মাস্টারদা সূর্যসেন হলে অবস্থান করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্যসেন হল শাখা ছাত্রলীগের নতুন কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

সাদেকুর রহমান সানি ঢাকা বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং হাজী মুহাম্মদ মুহসীন হলে অবস্থান করেন। তিনি ঢাবি’র হাজী মুহাম্মদ মুহসীন হল শাখা ছাত্রলীগের নতুন কমিটির মানবসম্পদ উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

মো. তৌহিদুল ইসলাম ঢাবি’র আরবী বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং মাস্টারদা সূর্যসেন হলে অবস্থান করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্যসেন হল শাখা ছাত্রলীগের নতুন কমিটির বিজ্ঞান বিষয়ক উপ-সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

স্ব স্ব হলের শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগনের স্বাক্ষরিত ও অনুমোদনের জন্য সুপারিশকৃত আলাদা আলাদা কমিটি গুলো ২২ নভেম্বর মঙ্গলবার চূড়ান্ত অনুমোদন করেন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা কমিটির সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।