বুধবার, ২২ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

শেরপুরে প্রায় অর্ধযুগ পরে মাঠে গড়ালো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১৭৬ বার পঠিত

শেরপুরে প্রায় অর্ধযুগ (৬ বছর পর) দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ খেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বেলুন ও শন্তির প্রতীক সাদা পায়রা উড়িয়ে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন করা হয়। খেলাটি উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোক্তাদিরুল আহমেদ।

এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মানিক দত্ত, ক্রিকেট উপ-কমিটির সম্পাদক তৌহিদুর রহমান পাপ্পু, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, আম্পায়ার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুল প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় অন্যান্যের মধ্যে জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, ক্লাব প্রতিনিধি, ক্রিকেটার, সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে অর্ক ক্লাব নির্ধারিত ২০ ওভারের খেলায় ১ বল বাকী থাকতেই ১০৭ রান করে অল আউট হয়। সানরাইস ক্লাব ১০৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৫ ওভার ২ বলে মাত্র ৪৭ রানে অলআউট হয়। ফলে ৬০ রানের বিশাল জয় পায় অর্ক ক্লাব।

জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা জানান, এবারের দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে ১৫ দল চারটি গ্রুপে বিভক্ত হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে। প্রতিটি ম্যাচ হবে ওয়ানডে’র নিয়মে ২০ ওভার করে। গ্রুপের শীর্ষস্থান লাভ কারী ৪ দলকে নিয়ে সেমিফাইনাল এবং সেমিফাইনালের বিজয়ী দুই দল ফাইনালে খেলবে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত জানান, দ্বিতীয় বিভাগের খেলা শেষ হলেই প্রথম বিভাগ এবং তার পর প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ শুরু হবে। সর্বশেষ ২০১৬ সালে প্রথম ও দ্বিতীয় বিভাগে ক্রিকেট লীগের খেলা অনুষ্ঠিত হয়েছিলো। স্টেডিয়ামের নির্মাণ কাজ, মাঠ সংস্কার এবং করোনার কারণে ক্রিকেট লীগের খেলা অনুষ্ঠান করা যায়নি। এবার টার্ফ উইকেটে খেলা হচ্ছে। বিসিবি’র পক্ষ থেকে দু’টি টার্ফ উইকেট নির্মাণ করে দেওয়া হয়েছে। এজন্য তিনি বিসিবি’র প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

এদিকে, দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন শেষে একই মঞ্চে জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত ডিএসএ দাবা প্রতিযোগিতা ও স্কুল দাবা প্রতিযোগিতায় বিজয়ী এবং বিজিতদের মাঝে পুরষ্কার, সনদপত্র ও প্রাইজমানি প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।