শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নকলায় দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১৩৪ বার পঠিত

শেরপুরের নকলায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল ১০টায় মুজিবশতবর্ষ মঞ্চে উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ-এঁর সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ মেলার উদ্বোধন ঘোষণা করেন।

সহকারি কমিশনার (ভূমি) শিহাবুল আরিফ-এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, জেলা পরিষদের সদস্য মো. সানোয়ার হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইসকান্দার হাবিব প্রমুখ।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড. মো. ইসহাক আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদ, উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা মোসলেহ উদ্দিন আহাম্মেদ, সহকারী তথ্য কর্মকর্তা সাইমুন শাহানাজসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন গনমাধ্যমে কর্মরত সাংবাদিকগন, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশাশ্রেণীর জনগন উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহম্মেদ বলেন, দিনব্যাপী এই ডিজিটাল উদ্ভাবনী মেলাতে জনকল্যাণকর নানামুখী ই-সেবার সঙ্গে পরিচিত করতে ও তথ্যপ্রযুক্তির মাধ্যমে জনসাধারণ কিভাবে সরকারি সেবা সহজে পেতে পারেন সে বিষয়ে সচেতনতা বাড়াতে এ মেলার আয়োজন করা হয়।

এদিন শেষ বিকেলে মেলায় অংশ গ্রহনকারী প্রতিষ্ঠান ও ব্যক্তিগনের মধ্যে বিচারকগনের রায়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারকারী প্রতিষ্ঠান প্রধান ও ব্যক্তির হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।