শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নকলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় সভা

মো. মোশারফ হোসাইন:
  • প্রকাশের সময় | বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১৩০ বার পঠিত

শেরপুরের নকলায় সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন নকলা থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদ।

এ উপলক্ষে বুধবার (৯ নভেম্বর) রাত সাড়ে ৮টার সময় ওসি মোহাম্মদ রিয়াদ মাহমুদ-এর অফিস কক্ষে নবাগত ওসি মোহাম্মদ রিয়াদ মাহমুদ-এর সভাপতিত্বে পরিচিতি ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এ সভায় ওসি মোহাম্মদ রিয়াদ মাহমুদ ছাড়াও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ইসকান্দার হাবিব, এসআই আব্দুল ওয়াদুদসহ কয়েকজন পুলিশ কর্মকর্তা, নকলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি শাহ মো. ফোয়াদ হোসেন ও সাধারণ সম্পাদক ইউসুফ আলী মন্ডল; বর্তমান সভাপতি মো. মোশারফ হোসাইন, সিনিয়র সহসভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, সদস্য রাইসুল ইসলাম রিফাতসহ সিনিয়র সাংবাদিক হারুনুর রশিদ, শফিউল আলম লাভলু, শফিউজ্জামান রানাসহ অনেকে উপস্থিত ছিলেন।

ওসি মোহাম্মদ রিয়াদ মাহমুদ জানান, নকলায় আইন শৃঙ্খলা রক্ষা, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস, জুয়া খেলা, বেদখল, পারিবারিক কলহসহ বিভিন্ন সামাজিক, পারিবারিক ও রাজনৈতিক অপরাধ থেকে নকলা উপজেলাবাসীকে নিরাপদ রাখতে তিনি বদ্ধপরিকর। তাছাড়া যেকোন গুজব প্রতিরোধে, গ্রেফতারী পরোয়ানা তামিলকরাসহ সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডে জনসচেতনতা বাড়ানো, কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং এর কর্মতৎপরতা বৃদ্ধিকরা তাঁর নিয়মিত কাজের অংশ হিসেবে থাকবে বলে তিনি জানান।

তিনি বলেন- পুলিশি সেবা জনগনের নিকট পৌঁছে দিয়ে তাদের সাথে সু-সম্পর্ক গড়ার মাধ্যমে প্রমান করতে চাই যে, ‘পুলিশ জনগনের সেবক, সেবাই পুলিশের ধর্ম’, পুলিশই জনতা, জনতাই পুলিশ।’ তবে এর জন্য উপজেলায় কর্মরত সাংবাদিকসহ সব পেশা-শ্রেণীর জনগনের সহযোগিতা অতিজরুরি বলে তিনি মনে করেন। তিনি আরো বলেন, দেশ ও জাতির কল্যাণে কাজ করার ক্ষেত্রে পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপূরক। তাই সকল সাংবাদিককে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য অনুরোধ জানান তিনি।

নবাগত ওসি মোহাম্মদ রিয়াদ মাহমুদ সদ্যবিদায়ী ওসি মো. মুশফিকুর রহমান-এর স্থলাভিষীক্ত হয়েছেন। মোহাম্মদ রিয়াদ মাহমুদ নকলা থানায় ওসি হিসেবে যোগদানের আগে শেরপুর জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ডিবি ওসি) হিসেবে কর্মরত ছিলেন। এরও আগে তিনি নকলা থানাধীন চন্দ্রকোনা পুলিশ তদন্ত কেন্দ্রে আইসি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।