শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

ঐক্যবদ্ধ থেকে লেখার মাধ্যমে দেশ-জাতির কল্যাণে অবদান রাখায় নকলা প্রেস ক্লাবকে ক্রেষ্ট প্রদান

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৮৫ বার পঠিত

শেরপুর জেলার নকলা প্রেস ক্লাব’র নেতৃবৃন্দ ও সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধতা এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে ক্লাবের নেতৃবৃন্দ ও সদস্যরা দেশ-জাতির কল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রাখায় স্বীকৃতি স্বরূপ নকলা প্রেস ক্লাবকে সম্মাননা স্মারক (ক্রেষ্ট) প্রদান করা হয়েছে।

নকলা প্রেস ক্লাব’র সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সরকার বাবু বিদেশ সফর শেষে দেশে ফিরে আসলে তার হাতে এই সম্মাননা স্মারক তুলেদেন ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন। এসময় নকলা প্রেস ক্লাব’র সভাপতি মো. মোশারফ হোসাইন, সহসভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, নির্বাহী পরিষদের সদস্য সিমানুর রহমান সুখনসহ অনেকে উপস্থিত ছিলেন।

প্রেস ক্লাব’র সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সরকার বাবু বলেন, ভালো কাজের স্বীকৃতি পাওয়া বা নাপাওয়া কোন বিষয় না। দেশ ও জাতির কল্যাণে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করলে মনের তৃপ্তি মিলে। আর এই তৃপ্তির সুফল কোন না কোন একদিন আসবেই। যা এরই মধ্যে আমার সবাই বুঝতে পারছি।

সভাপতি মো. মোশারফ হোসাইন বলেন, যে যেমন কাজ করবে, সুীলজনসহ সর্বসাধারণরা তাকে সেভাবেই মূল্যায়ন করবেন। এর উজ্জল প্রমান হলো নকলা প্রেস ক্লাব’র সাংবাদিকদের ঐক্যবদ্ধতার ভিত্তিতে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখায় তাদের কাজের মূল্যায়ন হিসেবে বা স্বীকৃতি স্বরূপ কোন একটি পত্রিকার পক্ষ থেকে নকলা প্রেস ক্লাবকে সম্মাননা স্মারক (ক্রেষ্ট) প্রদান। অতএব নিজেদের মধ্যে ঐক্যবদ্ধতা এবং দেশ ও জাতির কল্যাণে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার-প্রকাশের কোন বিকল্প নেই।

উল্লেখ্য, জনপ্রিয় অনলাইন পোর্টাল ‘স্বাধীন বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম’র তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে পোর্টালটির নির্বাহী সম্পাদক অধ্যাপক মুনীরুজ্জামান এবং প্রকাশক-সম্পাদক ও নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক ফারুক আহমেদ বকুল নকলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিনের হাতে এ সম্মাননা স্মারক তুলেদেন।

স্বাধীন বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম’র তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান ছাড়াও কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

নালিতাবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ফরিদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক , প্রেসক্লাব নালিতাবাড়ী’র সাবেক সভাপতি এমএ হাকাম হীরা, বর্তমান সভাপতি আব্দুল মান্নান সোহেল, অধ্যাপক নজরুল ইসলাম, যুবলীগ নেতা হাফিজুল ইসলাম জুয়েল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রভাষক মতিউর রহমান, নকলা উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, নকলা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনক, শহর আওয়ামী লীগ নেতা মাফুজ, সাবেক ছাত্র নেতা রাকিবুল হাসান বুলবুল, নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনারুল, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ইয়াছিন আরাফাত প্রান্তিক, সাংবাদিক হাফিজুর রহমান লাভলুসহ শুভাকাঙ্খী অনেকে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।