বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ নকলা প্রেসক্লাবের সভাপতির সাথে সাংবাদিকদের ঈদ শুভেচ্ছা বিনিময় নকলায় কৃষকের মৃত্যু নিয়ে ধ্রুমজাল ! নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার

নকলায় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

মনোহর মাহমুদ মিলন, নকলা সংবাদদাতা:
  • প্রকাশের সময় | রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ১১৩ বার পঠিত

শেরপুরের নকলায় জাতীয় স্যানিটেশন মাস (অক্টোবর)-২০২২ ও বিশ্ব হাত ধোয়া দিবস-২০২২ পালন উদযাপন উপলক্ষে র‌্যালি, আলোচান সভা ও হ্যান্ডসেনিটাইজার বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে ‘হাতের পরিচ্ছন্নতায় এসো সবে এক হই’ এই শ্লোগানকে সামনে রেখে উপজেলার পাঠাকাটা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ও ব্র্যাক ওয়াশ কর্মসূচীর সহযোগিতায় বর্ণাঢ্য র‌্যালি, আলোচান সভা ও শিক্ষক-শিক্ষার্থীর মাঝে হ্যান্ডসেনিটাইজার বিতরণ করা হয়।

পাঠাকাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.বি.এম বেনজীর আহাম্মদ-এর নেতৃত্বে র‌্যালিটি বিদ্যালয়ের সামনে থেকে শুরু হয়ে এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালির অগ্রভাগে ছিলেন বিদ্যালয়টির সহকারী শিক্ষক মো. ফরিদুুল আলম, মোহাম্মদ মাহবুবুর রহমান, মো. ছাখাওয়াতুল্লাহ, সাবিনা ইয়াসমিন, মীর মোতালেব হোসেন শিপন, মো. বোরহান উদ্দিন, ফিরোজ আহমেদ, মো. আসাদুজ্জামান, তোফায়েল আহমেদ, ফরিদুল ইসলাম, ইসরাত জাহান, নাহিদ সুলতানা প্রমুখ।

এছাড়া র‌্যালিতে অফিস সহকারি আব্দুল জলিল, ল্যাব সহকারী মনোহর মাহমুদ মিলনসহ অন্যান্য শিক্ষক-কর্মচারী, ছয় শতাধিক শিক্ষার্থী ও ব্র্যাক ওয়াশ কর্মসূচীর বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগন অংশ গ্রহন করেন।

র‌্যালি শেষে সচেতনতা বৃদ্ধিতে প্রধান শিক্ষক এ.বি.এম বেনজীর আহাম্মদ-এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচানা সভা অনুষ্ঠিত হয়। এতে শিক্ষক, শিক্ষার্থীরা বক্তব্য রাখেন। সবশেষে এনজিও ব্র্যাক এর অর্থায়নে সকল শিক্ষক ও ছয় শতাধিক শিক্ষার্থীদের মাঝে হ্যান্ডসেনিটাইজারের ছোট প্যাকেট বিতরণ করা হয়।

অন্যদিকে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের যৌথ আয়োজনে র‌্যালি ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা চেয়ারম্যান শাহ্ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বুলবুল আহমেদ, উপসহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী রোমমান আরা জান্নাত, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রোমানা ইয়াসমিনসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় শিক্ষা প্রতষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা ও স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।