শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনাকাঙ্খিত বিশৃঙ্খলা ঠেকাতে ছাত্রলীগের অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ২১২ বার পঠিত

শেরপুরের নকলায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল ছিলো উল্লেখযোগ্য।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) উপজেলা যুবদল ও শহর যুবদলের আয়োজনে পৌর শহরের খাদ্য গুদাম এলাকায় উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুরাদুজ্জামান মাসুম।

পৌর যুবদলের আহবায়ক মশিউর রহমান লোটাসের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহ্বায়ক খোরশেদুর রহমান।

সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- পৌর বিএনপির আহবায়ক কামরুল আলম খান, সদস্য সচিব মাহমুদুল হক দুলাল, উপজেলা বিএনপির সাবেক সভাপতি মহিউদ্দিন মুক্তার, পৌর বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন, টালকি ইউপি চেয়ারম্যান মোজাফফর মহিউদ্দিন বুলবুল প্রমুখ। এ সময় উপজেলা, পৌরসভা, ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে অনাকাঙ্খিত ঘটনা ও বিশৃঙ্খলা সৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে মনে করেছিলো বাংলাদেশ ছাত্রলীগ। এ উপলক্ষকে কেন্দ্র করে নকলায় যেন কোন প্রকার বিশৃঙ্খলা ও অনাকাঙ্খিত ঘটনা ঘটাতে না পারে, এর জন্য সর্বোচ্চ সতর্ক অবস্থানে ছিলো বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার সাবেক ও নকলা উপজেলা শাখার বর্তমান নেতাকর্মীরা।

সতর্কাবস্থার অংশ হিসেবে পৌর শহরের নালিতাবাড়ী মোড়ে ঐক্যবদ্ধ হয়ে শেকিছু সময় অবস্থান করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এর পরে মিছিল আকারে শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলো প্রদক্ষিণ করেন তারা।

এসময় নকলা উপজেলা ছাত্র লীগের আহবায়ক আবু হামযা কনক, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও উপজেলা শাখার যুগ্ম আহবায়ক শাহারিয়া তালুকদার সৌরভ, জেলা শাখার সাবেক সহ-সভাপতি রাব্বিনুর রহমান জুয়েল, জেলা শাখার সাবেক সহ-সভাপতি ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহিম মোস্তফা, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ,  জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আরেফিন সরকার রাফি, জেলা কমিটির উপ-কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শোয়েব মাহমুদ রিশাদ, জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক অনিক কুমার জয়, উপজেলা ছাত্রলীগের আব্দুস ছোবাহান ও মাহফুজুল ইসলাম, সদস্য কামরান হাসান রাব্বীসহ জেলা ও উপজেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্র লীগের নেতৃস্থানীয় বেশ কয়েকজন বলেন, বর্তমানে বিএনপি ভাসমান ভেলার মতো আছে। তাই তারা যেকোন সময় যেকোন এলাকায় বিশৃঙ্খলা বা অনাকাঙ্খিত ঘটনার সৃষ্টি করতে পারে। বরাবর নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টাকারী বিএনপির অনাকাঙ্খিত বিশৃঙ্খলা বা ঘটনা ঠেকাতে তারুণ্যের বিকল্প নেই। তাই দেশ ও জাতির কল্যাণে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক তারা সর্বোচ্চ সর্তক অবস্থানে ছিলেন বলে তারা জানান।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নকলায় কোন প্রকার বিশৃঙ্খলা বা অনাকাঙ্খিত ঘটনার সৃষ্টি নাহওয়ায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী ও ছাত্রলীগের অবস্থান কর্মসূচি শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে বলে সরেজমিনে দেখা গেছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।