বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলার ছানোয়ার আবারো এক ভোটের ব্যবধানে নির্বাচিত

মো. মোশারফ হোসাইন:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ২৩৯ বার পঠিত

শেরপুর জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে আবারো এক ভোটে বিজয়ী হয়েছেন নকলা উপজেলার মো. ছানোয়ার হোসেন। সে ৩নং সাধারণ আসনের সদস্য পদে তালা প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করেন।

মো. ছানোয়ার হোসেন জেলা পরিষদের গত নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. গোলাম জাকারিয়া মুকুলকে মাত্র এক ভোটে হারিয়েই বিজয়ের মালা গলায় পড়েছিলেন।

সোমবার (১৭ অক্টোবর) নকলা উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলে। প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারির মধ্যদিয়ে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) প্রয়োগ করে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

মো. ছানোয়ার হোসেন তালা প্রতিকে ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. আব্দুর রশিদ সরকার টিউবওয়েল প্রতিকে পেয়েছেন ৬৩ ভোট ও অপর এক প্রার্থী তরুণ সমাজ সেবক মো. মাজহারুল ইসলাম হাতি প্রতিকে পেয়েছেন ৬ ভোট।

এক ভোটের ব্যবধানে দ্বিতীয় বারের মতো নির্বাচিত জেলা পরিষদ সদস্য মো. ছানোয়ার হোসেন তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আপামর জনতার দোয়া ও ভালোবাসায় আমি গত বারের মতো আবারো এক ভোটের ব্যবধানে জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছি। ভোটার ও কর্মী সমর্থকদের পাশাপাশি আমাকে জয়ী করতে যে বা যারা বিভিন্ন ভাবে সহযোগিতা মূলক কাজ করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আজীবন মানুষের সেবক হয়ে থাকতে চান। তাই সকলের কাছে দোয়া কামান করেছেন নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য মো. ছানোয়ার হোসেন।

উল্লেখ্য, নকলা উপজেলায় একটি উপজেলা পরিষদ, একটি পৌরসভা ও ৯টি ইউনিয়ন পরিষদের মোট ভোটার সংখ্যা ১৩৩ টি, এরমধ্যে পুরুষ ভোটার ১০২ জন ও নারী ভোটার ৩১ জন। সকল ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।