শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০০ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলার ছানোয়ার আবারো এক ভোটের ব্যবধানে নির্বাচিত

মো. মোশারফ হোসাইন:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ২৪৩ বার পঠিত

শেরপুর জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে আবারো এক ভোটে বিজয়ী হয়েছেন নকলা উপজেলার মো. ছানোয়ার হোসেন। সে ৩নং সাধারণ আসনের সদস্য পদে তালা প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করেন।

মো. ছানোয়ার হোসেন জেলা পরিষদের গত নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. গোলাম জাকারিয়া মুকুলকে মাত্র এক ভোটে হারিয়েই বিজয়ের মালা গলায় পড়েছিলেন।

সোমবার (১৭ অক্টোবর) নকলা উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলে। প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারির মধ্যদিয়ে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) প্রয়োগ করে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

মো. ছানোয়ার হোসেন তালা প্রতিকে ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. আব্দুর রশিদ সরকার টিউবওয়েল প্রতিকে পেয়েছেন ৬৩ ভোট ও অপর এক প্রার্থী তরুণ সমাজ সেবক মো. মাজহারুল ইসলাম হাতি প্রতিকে পেয়েছেন ৬ ভোট।

এক ভোটের ব্যবধানে দ্বিতীয় বারের মতো নির্বাচিত জেলা পরিষদ সদস্য মো. ছানোয়ার হোসেন তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আপামর জনতার দোয়া ও ভালোবাসায় আমি গত বারের মতো আবারো এক ভোটের ব্যবধানে জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছি। ভোটার ও কর্মী সমর্থকদের পাশাপাশি আমাকে জয়ী করতে যে বা যারা বিভিন্ন ভাবে সহযোগিতা মূলক কাজ করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আজীবন মানুষের সেবক হয়ে থাকতে চান। তাই সকলের কাছে দোয়া কামান করেছেন নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য মো. ছানোয়ার হোসেন।

উল্লেখ্য, নকলা উপজেলায় একটি উপজেলা পরিষদ, একটি পৌরসভা ও ৯টি ইউনিয়ন পরিষদের মোট ভোটার সংখ্যা ১৩৩ টি, এরমধ্যে পুরুষ ভোটার ১০২ জন ও নারী ভোটার ৩১ জন। সকল ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।