বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে প্রীতি ফুটবল টুর্নামেন্ট

মো. মোশারফ হোসাইন:
  • প্রকাশের সময় | বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪৩ বার পঠিত

শেরপুরের নকলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এঁর জন্মদিন উপলক্ষে প্রীতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নকলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম এই খেলা অনুষ্ঠিত হয়।

জনশক্তি ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলায় শেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) নকলা দল ২-০ গোলে শেরপুর সদর টিটিসি দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এই খেলায় সংশ্লিষ্ঠ টিটিসির শিক্ষকগন খেলোয়াড় হিসেবে মাঠে নেমে পেশাধার খেলোয়াড়দের মতো মাঠ ধাপিয়ে দর্শকের নজর কাড়েন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খেলাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

খেলা শেষে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ-এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর সভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক হাফিজুর রহমান লিটন।

সবশেষে অতিথিরা চ্যাম্পিয়ান দলের অধিনায়ক ও অন্যান্য খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন পুরষ্কার এবং রানার্স আপ দলের অধিনায়ক ও অন্যান্য খেলোয়াড়দের হাতে রানার্সআপ পুরষ্কার তুলেদেন।

এসময় উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ খেলা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, স্থানীয় শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় ক্রীড়ামোদী অগণিত দর্শক উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।