বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় দুর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪২ বার পঠিত

সার্বজনীন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে শেরপুরের নকলায় আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ সেপ্টেম্বর) নকলা থানার চত্বরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান-এর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পুলিশ নকলা থানার আয়োজনে উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময় সভা করা হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন এবং মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

থানার এস.আই সুমন-এর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন- পৌর সভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক হাফিজুর রহমান লিটন, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি ইন্দ্রজিৎ কুমার ধর, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবজিৎ পোদ্দার ঝুমুর, সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার বণিক অভি, পৌর পূজা উদযাপন কমিটির সভাপতি শ্যামল চন্দ্র সূত্রধর, নকলা কালি মাতা মন্দিরের সভাপতি সুরঞ্জিত কুমার বণিক, পাঠাকাটা চৌরাস্তা পুজা উদযাপন কমিটির সভাপতি পরেশ চন্দ্র সরকারসহ অনেকে।

নকলা থানার ওসি মুশফিকুর রহমান জানান, উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে থানা পুলিশের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। তাছাড়া প্রতিটি পূজা মন্ডপে পুলিশের পাশাপাশি আনসার বাহিনী ও গ্রাম পুলিশগন নিরাপত্তার দায়িত্বে থাকবেন। পূজা মন্ডপ এলাকায় ইভটিজিং, মাদকসহ বিভিন্ন সামাজিক অপরাধ দমনে সারা দেশের ন্যায় নকলা উপজেলাতেও বিশেষ সতর্কতা অবলম্বনে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে বলে তিনি জানান।

এসময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ইসকান্দার হাবিবসহ ট্রাফিক পুলিশের কর্মকর্তা, উপজেলার প্রতিটি ইউনিয়ন পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ, বিভিন্ন মন্দির ও পূজামণ্ডপ পরিচালনা পরিষদের নেতৃবৃন্দসহ উপদেষ্টা মণ্ডলী, রাজনৈতিক নেতৃবৃন্দ, নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ স্থানীয় সাংবাদিকগন, পুলিশ বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সদস্যবৃন্দ, হিন্দু ধর্মাবলম্বী গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বরাবরের ন্যায় এবারও ‘ধর্ম যার যার, উৎসব সবার’ এ স্লোগানকে সামনে রেখে পৌর শহরসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোট ২২টি মন্ডপ এলাকায় সার্বজনীন শারদীয় দুর্গাপূজা উদযাপন করা হবে।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশ বিভাগের পক্ষ থেকে নকলা থানার শুভেচ্ছা পুরষ্কার হিসেবে প্রতিটি মন্ডপের নেতৃবৃন্দের হাতে পুলিশের সেবা সমূহ ও গুরুত্বপূর্ণ মোবাইল নম্বর সমৃদ্ধ ক্যালেন্ডার তুলে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।