মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

শেরপুরের নবাগত এসপি’র সাথে বিভিন্ন মহলের সৌজন্য সাক্ষাৎ

মো. মোশারফ হোসাইন:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬২ বার পঠিত

শেরপুর জেলার নবাগত পুলিশ সুপার (এসপি) মো. কামরুজ্জামান-এঁর সাথে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন মহলের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও একে অপরের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন।

এর অংশ হিসেবে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক সাহেলা আক্তার-এঁর সাথে নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম শেরপুর জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশ ও জেলা প্রশাসনের সমন্বয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাব্যক্ত করেন। এসময় জেলা প্রশাসন ও জেলা পুলিশ বিভাগের উধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এছাড়া সোমবার রাতে নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম-কে জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমানসহ জেলার সকল (পাঁচ) থানার অফিসার ইনচার্জগণ ও জেলার পুলিশের উর্ধতন কর্মকর্তা ও সিভিল স্টাফগণ উপস্থিত ছিলেন।

এর আগে, জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন, ক্রীড়া সংগঠনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম-এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে একে অপরের সাথে ফুলেল শুভেচ্ছা ও কোশল বিনিময় করেছেন।

তাছাড়া নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সহসভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন দেলু, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজনসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগন এবং জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ নিজ নিজ ফেইসবুক টাইম লাইনে ও বিভিন্ন গ্রুপে নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম-কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অভিনন্দন বার্তা পোস্ট করেছেন।

 

 

উল্লেখ্য, মো. কামরুজ্জামান ২৫তম বিসিএস-এ পুলিশ ক্যাডার হিসেবে যোগদান করেন। এই চৌকস পুলিশ কর্মকর্তা শেরপুরে যোগদানের আগে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সে এআইজি (মাল্টিমিডিয়া অ্যান্ড পাবলিসিটি) হিসেবে কর্মরত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।