বুধবার, ২২ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় বিদ্যুৎ স্পৃষ্টে গৃহিণীর মৃত্যু

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৯ বার পঠিত

শেরপুরের নকলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নাজমা আক্তার নাজু (২২) নামের এক গৃহিণীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নাজমা আক্তার ওরফে নাজু নকলা পৌরসভার কুর্শাবাদাগৈড় গ্রামের কনিয়া পাড়া এলাকার মুদি দোকানদার আশকর আলীর ছোট মেয়ে এবং ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার হাটপাগলা গ্রামের কাঠমিস্ত্রী আলমগীর হোসেনের স্ত্রী। নিহত নাজমা ও আলমগীর হোসেনের ঘরে দেড় বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

জানা গেছে, নাজু তার স্বামী-সন্তানসহ দীর্ঘদিন ধরে তার বাবার বাড়িতে বসবাস করতেন। নাজু ভাত রান্না করার জন্য মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাইস কুকারের বৈদ্যুতিক সুইচ চাপতে গিয়ে বিদ্যুৎ পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে নকলা থানার পুলিশ হাসপাতালে গিয়ে সুরতহাল রেকর্ড করার পরে মরদেহ থানায় নিয়ে গেছে।

নিহতের স্বামীসহ পরিবারের অনেকেই জানান, বিনা ময়না তদন্তে লাশ দাফনের জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে আবেদনের প্রক্রিয়া চলছে। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।