শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

শেরপুরে পৃথক ঘটনায় নিহত ৩ জনের মরদেহ উদ্ধার

সিমানুর রহমান সুখন:
  • প্রকাশের সময় | সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৮ বার পঠিত

শেরপুরের শ্রীবরদীতে পানিতে ডুবে নিহত ফকির আলী (৩০) নামের এক কৃষকের মরদেহ, সদর উপজেলায় ধানক্ষেত থেকে আবুল হাশেম উদ্দিন (৫০) নামের এক কৃষকের মরদেহ ও সড়ক দূঘটনায় নিহত নুরুল ইসলাম নূরু (৭০) নামের এক পথচারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, শ্রীবরদীতে গরুর জন্য কাটা ঘাস পুকুরের পানিতে ধোয়ার সময় পানিতে ডুবে নিখোঁজ হওয়ার তিনঘন্টা পর ফকির আলীর মরদেহ উদ্ধার করেছে জামালপুরের ফায়ার সার্ভিসের ডুবুরী দল। সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার ভেলুয়া ইউনিয়নের চকবন্দি এলাকার এক পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ফকির আলী ওই গ্রামের মকবুল হোসেনের ছেলে।

মৃত ফকিরের বড়ভাই আইনাল হক জানান, তার ছোট ভাই ফকির আলী দীর্ঘদিন যাবত মৃগী রোগে ভোগছিল। হয়তো মৃগী রোগে আক্রান্ত হয়ে সে পানিতে ডুবে মারা গেছে। স্থানীয় ইউপি সদস্য শাহাদাৎ হোসেন বলেন, মৃগী রোগী হওয়ার এখনও সে বিয়ে করেনি। কৃষি কাজ করে সে সংসার চালাতো। এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, একই দিন দুপুরে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের তালুকপাড়া গ্রামের নিজ ধানক্ষেত থেকে আবুল হাশেমের মরদেহ উদ্ধার করা হয়। নিহত হাশেম গ্রামের ছাবেদ আলীর ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে আবুল হাশেম সার কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এরপর থেকে তার কোন হদিস পাওয়া যায়নি। আজ সোমবার দুপুরে তার মরদেহ ধানক্ষেতের আইলের পাশে পড়ে থাকতে দেখে নিহতের ভাতিজি পপি আক্তার। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, নিহতের নাক ও মুখ দিয়ে রক্ত দেখা গেছে। প্রাথমিকভাবে মরদেহের গায়ে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে ওসি জানান।

অন্যদিকে, রোববার (১১ সেপ্টেম্বর) রাতে শেরপুর পৌর শহরের চাপাতলী মহল্লার শেরপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কে মোটরসাইকেলের ধাক্কায় নুরুল ইসলাম নূরু মারা যান। নুরুল ইসলাম শহরের চাপাতলী মহল্লার মৃত কামাল উদ্দিনের ছেলে। সোমবার ১২ (সেপ্টেম্বর) সকালে জেলা সদর হাসপাতাল মর্গে নিহতের ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, রোববার রাতে নুরুল ইসলাম শেরপুর শহরের চাপাতলী মহল্লার শেরপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়ক দিয়ে বাসায় যাচ্ছিলেন। তিনি জেলা পরিষদের সামনে পৌঁছলে একই মহল্লার সুলতান মিয়ার ছেলে মো. সম্রাট (১৯) তার দ্রুতগামী মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নুরুল ইসলামকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হন। পরে খবর পেয়ে সদর থানার এসআই শাহাদত হোসেন ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এই ঘটনায় শেরপুর সদর থানায় সড়ক পরিবহন আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মোটরসাইকেলটি জব্দ করা সম্ভব হলেও চালক পলাতক রয়েছে বলে ওসি বছির আহমেদ বাদল জানান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।