শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

ঝিনাইগাতীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঝিনাইগাতী (শেরপুর) সংবাদদাতা:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৮ বার পঠিত

শেরপুরের ঝিনাইগাতীতে জোনাকী (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। জোনাকি উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের ডাকুরপাড় গ্রামের আলেক জামালের স্ত্রী। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) এ ঘটনাটি ঘটে।

সংবাদ পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের বসত ঘরের ধর্ণার সাথে উড়না দিয়ে ঝুলে থাকা ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়না তদন্তের জন্য শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের পরিবার ও এলাকা সূত্রে জানা গেছে, প্রায় ৬ বছর আগে উপজেলার চেঙ্গুরীয়া গ্রামের আব্দুল জলিলের মেয়ে জোনাকির সাথে পার্শবর্তী ডাকুরপাড় গ্রামের আলেক জামালের বিয়ে হয়। তাদের সংসারে ৪ বছর ও ২ মাস বয়সী দুইটি সন্তান রয়েছে। বিবাহের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত। গত ৬ আগষ্ট জোনাকি তার বাবার বাড়ি থেকে সন্তান প্রসবকালীন সময় কাটিয়ে স্বামীর বাড়িতে আসেন।

নিহতের বড়বোন জেসমিন পরিবারের সদস্যদের দাবী জোনাকিকে হত্যা করা হয়েছে। আলেক জামালের বাড়ীর লোকজন পলাতক রয়েছে। জোনাকি সবার উদ্দেশ্যে প্রশ্ন করে বলেন, আলেক জামালের বাড়ীর লোকজন অপরাধী না হলে তারা পালিয়ে গেলো কেন?

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া বলেন, জোনাকির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তিনি আরও জানান এখনও পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়ার যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নালীতাবাড়ী সার্কেল অফিসার সিনিয়র এএসপি আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় ঝিনাইগাতী থানার ওসি মনিরুল আলম ভূঁইয়া, ওসি (তদন্ত) আবুল কাশেম, মালিঝিকান্দার বিট অফিসার এসআই হাবিব, এসআই মাসুদ সহ অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।