সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলায় বজ্রপাতে হতাহত ৫

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৭ বার পঠিত

শেরপুরের নকলায় বজ্রপাতে ২ জন নিহত ও ৩ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার উরফা ও চন্দ্রকোনা ইউনিয়নে এবং নকলা পৌর এলাকায় আলাদা স্থানে একই সময়ে এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চন্দ্রকোনা ইউনিয়নের রেহারচর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে নাজমুল ইসলাম (৫০) ও উরফা ইউনিয়নের হাসনখিলা গ্রামের মন্নাফ মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩০)। এ ঘটনায় নিহত রফিকুল ইসলামের দুই ভাই রইস উদ্দিন (৪৫) ও সায়েদুল ইসলাম (৪০) গুরুতর আহত হন। এছাড়া পৌরসভার চরকৈয়া এলাকায় গরুর ঘাস কাটার সময় মৃত আতশ আলীর ছেলে জয়েন উদ্দিন (৪০) গুরুতর আহত হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রফিকুল ইসলাম মঙ্গলবার সকালে তার ভাইদের সাথে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে বাড়ীর পাশে বীজতলা থেকে আমন ধানের চারা তুলতে যান। এ সময় হঠাৎ বজ্রপাত ঘটে, এতে রফিকুল ইসলাম, রইস উদ্দিন ও সায়েদুল ইসলাম গুরুতর আহত হন। পরে স্বজনরা তাদেরকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক রফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন এবং রইস উদ্দিন ও সায়েদুল ইসলামকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। এছাড়া পৌরসভার চরকৈয়া এলাকায় জয়েন উদ্দিনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

অপরদিকে উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রেহারচর গ্রামের নাজমুল ইসলাম ব্রহ্মপুত্রের শাখা মৃগী নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ঘটনাস্থলে নিহত হয়েছেন।

উরফা ইউপির চেয়ারম্যান নূরে আলম তালুকদার ভুট্টো, চন্দ্রকোনা ইউপির চেয়ারম্যান কামরুজ্জামান গেন্দু ও বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক কব্দুল হোসেন আলাদা ভাবে ঘটনা তিনটির সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।