বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় খাদ্য অধিদপ্তরের প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১৩২ বার পঠিত

শেরপুরের নকলায় খাদ্য অধিদপ্তরের আওতায় ওএমএস, খাদ্যবান্ধব ও টিসিবি কার্যক্রম সম্পর্কিত প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ আগস্ট) উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা খাদ্য অফিসের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ কনফারেন্স অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত), সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শিহাবুল আরিফ-এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা এসএম সালাউদ্দিন, খাদ্য গুাদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা জেভিয়ার চিসিম, উরফা ইউপির চেয়ারম্যান মুহাম্মদ নুরে আলম তালুকদার ভূট্টো ও চরঅষ্টধর ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী প্রমুখ।

এসময় গণপদ্দী ইউনিয়নের চেয়ারম্যান মো. শামছুর রহমান আবুল, চন্দ্রকোনা ইউপির চেয়ারম্যান কামরুজ্জামান গেন্দু, নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সরকার বাবু, সহসভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, সদস্য সিমানুর রহান সুখনসহ স্থানীয় সাংবাদিকগন; ওএমএস, খাদ্যবান্ধব ও টিসিবি কার্যক্রমের উপজেলার বিভিন্ন এলাকার ডিলারগণ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস ও খাদ্য গুাদামে কর্মরত অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা এসএম সালাউদ্দিন জাননা, ১ সেপ্টেম্বর (বুধবার) থেকে সারাদেশে ওএমএস ও টিসিবির পণ্য বিক্রি আরম্ভ করা হবে। যাদের টিসিবির আওতায় আনা হয়েছে তারাও ওএমএস এর সুবিধাভোগী হবেন। তবে প্রতি কেজি চাউল এর মূল্য ১০ টাকার পরিবর্তে ১৫ টাকা নির্ধারণ করা হয়েছে, আর প্রতি সুবিধাভোগী মাসে দুই বার ক্রয় করতে পারবেন বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।