বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নালিতাবাড়ী উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি সাইফুল, সম্পাদক জাহাঙ্গীর

নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা:
  • প্রকাশের সময় | রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১৯৫ বার পঠিত

শেরপুর জেলার “নালিতাবাড়ী উপজেলা প্রেসক্লাব”-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। উপজেলার তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে উপস্থিত সাংবাদিকদের প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে ৩ (তিন) বছর মেয়াদী পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সর্বসম্মতি ক্রমে মো. সাইফুল ইসলামকে সভাপতি ও মো. জাহাঙ্গীর আলম তালুকদারকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন- কার্যকরী সভাপতি লাল মোহাম্মদ শাহজাহান কিবরিয়া, সহ-সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক অরুপ চন্দ্র দেবনাথ কমল, অর্থ বিষয়ক সম্পাদক আবু ইলিয়াছ সাদ্দাম, দপ্তর সম্পাদক মো. নাজমুল হাসান নয়ন, সাহিত্য ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আল আমীন, কার্যকরী সদস্য মো. জহিরুল ইসলাম ভূট্টো, মো. মনিরুজ্জামান মনির ও মিলন শেখ; সদস্য মো. আমিনুল ইসলাম, মো. হায়দার আলী, মো. হাদিউল ইসলাম, মো. রবিউল ইসলাম, মো. মনোয়ার হোসাইন ও মো. শাহজাহান।

উল্লেখ্য যে, “নালিতাবাড়ী উপজেলা প্রেসক্লাব” গঠনের পরে তা বিভিন্ন সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়লে “প্রেসক্লাব নালিতাবাড়ী” এর সভাপতি ও সাধারণ সম্পাদক এর স্বাক্ষরিত এক বিবৃতিতে জানানো হয়, নবগঠিত নালিতাবাড়ী উপজেলা প্রেসক্লাব কমিটির সাথে প্রেসক্লাব নালিতাবাড়ী কমিটির কোন প্রকার সম্পৃক্ততা নেই। স্বতন্ত্র দুইটি সংগঠনের নামে আলাদা আলাদা দুইটি কমিটি গঠিত হয়েছে মর্মে সকলকে অবহিত করা হয়েছে। কাউকে বিভ্রান্ত না হতে প্রেসক্লাব নালিতাবাড়ীর পক্ষ থেকে সকলকে অনুরোধ জানানো হয়েছে।

অপরদিকে জেলা-উপজেলাস্থ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরসহ সকলের কাছে দেশে ও জাতির কল্যাণে গঠনমূলক পরামর্শসহ সার্বিক সহযোগিতা কামনা করে বিবৃতি দিয়েছেন নালিতাবাড়ী উপজেলা প্রেসক্লাব-এর নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। তারা বলেন, আমরা কারও প্রতিপক্ষ নই। দেশে ও জাতির কল্যাণে সকল সমালোচনার উর্ধ্বে থেকে বস্তুনিষ্ট লেখনীর মাধ্যমে নিজেদেরকে কল্যাণমূলক কাজে নিবেদিত হিসেবে প্রমান করতে আমরা অন্তত ১৭ জন লেখক তথা সাংবাদিক ঐক্যবদ্ধ হয়েছি। তাদের এমন সংকল্পে ঐক্যবদ্ধ হওয়ায় অনেকে নবগঠিত কমিটির সকলকে শুভেচ্ছা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।