বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

দৈনিক আলোকিত প্রতিদিন’র বিশেষ প্রতিনিধি হলেন নূর হোসাইন

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ২০০ বার পঠিত

সর্বাধিক প্রচারিত ও পঠিত জাতীয় “দৈনিক আলোকিত প্রতিদিন” পত্রিকার জেলা প্রতিনিধি থেকে পদোন্নতি পেয়ে বিশেষ প্রতিনিধি (শেরপুর) হিসেবে নিয়োগ পেয়েছেন নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মো. নূর হোসাইন।

সম্প্রতি আলোকিত প্রতিদিন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক সৈয়দ নুরুল হুদা রনো-এঁর স্বাক্ষরিত নিয়োগ পত্র ও পত্রিকার পরিচয় পত্র কুরিয়া সার্ভিসের মাধ্যমে নকলা প্রেস ক্লাবে পৌঁছে দেওয়া হয়।

মঙ্গলবার (৯ আগস্ট) রাতে নকলা প্রেস ক্লাবের অফিস কক্ষে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে সাংবাদিক মো. নূর হোসাইনের কাছে ওই পরিচয় পত্রটি হস্তান্তর করেন নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন। এসময় ক্লাবের সাংগঠনিক সম্পাদক দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার বিশেষ প্রতিনিধি হিসেবে সদ্য পদোন্নতি প্রাপ্ত সাংবাদিক মো. নূর হোসাইন ছাড়াও প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক দেলোয়ার হোসেন ও সদস্য সাংবাদিক সিমানুর রহমান সুখনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিশেষ প্রতিনিধি হিসেবে পদোন্নতি প্রাপ্ত সাংবাদিক মো. নূর হোসাইন এর সৌজন্যে এক প্রীতি ভোজের আয়োজন করা হয়।

বিশেষ প্রতিনিধি হিসেবে যথাযথভাবে দায়িত্ব পালনের জন্য নূর হোসাইন সকল সহকর্মীসহ সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করেছেন। একই সঙ্গে শেরপুর জেলা প্রতিনিধি থেকে পদোন্নতি দিয়ে বিশেষ প্রতিনিধি হিসেবে দায়িত্ব দেওয়ায় জাতীয় দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকা পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। নূর হোসাইন নকলা পৌরসভাধীন কলাপাড়া এলাকার হাবিল উদ্দিন ও নুর ভানু বেগম দম্পতির বড় সন্তান। তিনি ১৯৯৪ সালের ডিসেম্বর মাসের ২০ তারিখে জন্ম গ্রহন করেন। এসএসসি পাশের পরেই তিনি পত্রিকায় লেখালেখিতে মনোনিবেশ করেন। সে ছাত্র জীবন থেকেই বিভিন্ন পত্রিকায় লেখালেখির চর্চা চালিয়ে যান। তিনি স্নাতক ডিগ্রী অর্জনের পরে লেখাপড়া স্থগিত রেখে সাংবাদিকতার পাশাপাশি নিজেকে ব্যবসার কাজে জড়িয়ে নিয়েছেন। নূর হোসাইন পারিবারিক জীবনে বিবাহিত ও এক কন্যা সন্তানের জনক।

সাংবাদিক নূর হোসাইন বর্তমানে আলোকিত প্রতিদিন ছাড়াও ইংরেজী জাতীয় দৈনিক “দ্য মর্নিং গ্লোরি”-এর উপজেলা প্রতিনিধি হিসেবে এবং অনলাইন পোর্টাল পেপার “আলোকিত শেরপুর” এর নিজস্ব প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন যাবত নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে আসছেন। দেশ ও জাতির কল্যাণে যেকোন খবর সংক্রান্ত বিষয়ে তথ্য দিতে বা জানাতে ই-মেইল nurpress1994@gmail.com অথবা ০১৯১০-৬২৩২৭৭ এই মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি।

দৈনিক আলোকিত প্রতিদিনের জেলা প্রতিনিধি থেকে পদোন্নতি পেয়ে বিশেষ প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় নকলা প্রেস ক্লাব ও নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাব-এর পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে শুভেচ্ছাসহ অভিনন্দন জানানো হয়েছে। তাছাড়া নকলা উপজেলাসহ জেলার বিভিন্ন এলাকার সাংবাদিকসহ সুশীলজন তাদের নিজ নিজ ফেইসবুক টাইম লাইনে সাংবাদিক মো. নূর হোসাইনকে শুভেচ্ছাসহ অভিনন্দন জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।