বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ১১ জুন, ২০২২
  • ৫৬০ বার পঠিত

শেরপুরের নকলায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। “ধর্ম যার যার, রাষ্ট্র সবার” এই শ্লোগানকে মনেপ্রাণে ধারন করে এই সম্মেলনের মাধ্যমে দেবজিৎ কুমার ধর রাজীব-কে সভাপতি ও রঞ্জিত কুমার বিশ্বাস-কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

৭১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটিতে ৪৬ জনকে সম্পাদকীয় পরিষদে ও বাকি ২৫ জনকে সদস্য হিসেবে মনোনিত করা হয়েছে। শনিবার (১১ জুন) এ কমিটির অফিসিয়াল অনুমোদন দেওয়া হয়।

এ উপলক্ষে শুক্রবার (১০ জুন) নকলা পৌর শহরের পশ্চিম বাজারস্থ শ্রী শ্রী কালী মাতা মন্দির প্রাঙ্গণে বাংলাদেশ যুব ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার আয়োজনে বাংলাদেশ যুব ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার সাবেক আহবায়ক ও নকলা শ্রী শ্রী কালী মাতা মন্দির পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক সুরঞ্জিত বণিক-এর সভাপতিত্বে এক আলোচনা অনুষ্ঠিত হয়। এ ত্রি-বার্ষিক সম্মেলনটির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ যুব ঐক্য পরিষদ শেরপুর জেলা শাখার সভাপতি শান্ত রায়।

বাংলাদেশ যুব ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার নব-নির্বাচিত সহ-সভাপতি অনুকূল সূত্র ধর ও নব-নির্বাচিত সাধারণ সম্পাদক রনজিৎ কুমার বিশ্বাস-এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি ইন্দ্রজিৎ কুমার ধর সুভাষ এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি দেবজিৎ পোদ্দার ঝুমুর ও সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার বনিক।

বক্তারা আশা ব্যক্ত করে বলেন, আগামী দিনে কমিটির নব-নির্বাচিত নেতৃবৃন্দ সুষ্ঠু ভাবে তাদের দায়িত্ব পালন করবেন। বিশেষ করে সংখ্যা লঘু সম্প্রদায়ের পাশে দাঁড়াতে নব-নির্বাচিত নেতৃবৃন্দ সদা তৎপর থাকবেন। এ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দরা যুব ঐক্য পরিষদকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে বলে তাদের দৃঢ় বিশ্বাস।

নবগঠিত এ কমিটির সভাপতি দেবজিৎ কুমার ধর রাজীব ও সাধারণ সম্পাদক রঞ্জিত কুমার বিশ্বাসসহ সকল নেতৃবৃন্দ বিভিন্ন মাধ্যমে নির্বাচক মন্ডলীদের প্রতি আলাদা ভাবে কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি তাদের ওপর অর্পিত দায়িত্ব সমূহ সততা ও নিষ্ঠার সাথে পালনের লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে সকলের আর্শীবাদ ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

এসময় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার নেতৃবৃন্দ, বাংলাদেশ যুব ঐক্য পরিষদ জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত স্থানীয় সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন বয়স ও পেশাশ্রেণীর জনগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।