মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

ভারতে হযরত মুহাম্মদ (সা) সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করায় নকলায় মানববন্ধন

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ২০৯ বার পঠিত

বাংলাদেশের পাশ্ববর্তী দেশ ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা) সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করায় শেরপুরের নকলায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

শুক্রবার (১০ জুন) জুমা নামাজের পরে উলামা ঐক্য পরিষদের আয়োজনে ও সর্বস্তরের তৌহিদী জনতার অংশ গ্রহনে ঢাকা-শেরপুর মহাসড়কে (পুরাতন হল চত্বর এলাকা) ঘন্টাব্যাপী শান্তিপূর্ণ ভাবে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। শান্তিশৃঙ্খল বজায়ে পুলিশ বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সদস্যবৃন্দ গুরুদায়িত্ব পালন করেন।

নকলা উপজেলা উলামা ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক কায়দা বালিকা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা অলি উল্লাহর সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, সংগঠনটির উপদেষ্টা ও জামিয়া আরাবিয়া মাস্তুরা ক্বওমী মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা ক্বারী আব্দুল জলিল, উপদেষ্টা ও উপজেলা পরিষদ মসজিদের খতিব মুফতি আব্দুল জলিল কাসেমী, সাধারণ সম্পাদক ও দারুল উলুম মাদরাসার মুহতামিম মুফতি আনসারুল্লাহ, কোষাধ্যক্ষ ও মোহাম্মদীয়া কাওমী মাদ্রাসার মুহতামিম হাফেজ ছায়েদুল ইসলামসহ অনেকে।

বক্তারা মহানবী হযরত মুহাম্মদ (সা) কে নিয়ে ভারতের সরকার দলীয় বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দলটির দিল্লি ইউনিটের প্রধান নভিন জিন্দালের কুরুচিপূর্ণ মন্তব্যের তীব্র নিন্দা জ্ঞাপনের পাশাপাশি তাদের দুইজনের সর্বোচ্চ শাস্তির দাবী জানান। তাছাড়া পৃথিবীর মুসলিমদের ঐক্যবদ্ধ হয়ে সকল অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানান তারা।

এ মানববন্ধনে নকলা উলামা ঐক্য পরিষদের সদস্য নকলা বড় মসজিদের খতিব মুফতি শামসুলহুদা জিহাদ, গণপদ্দী খালেদা আহমদ নূরানী ও হাফেজী মাদরাসার মুহতামিম মুফতি ওয়ালি উল্লাহসহ উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও ধর্মীয় প্রতিষ্ঠান হতে আগত অগণিত শিক্ষক, শিক্ষার্থীসহ হাজারো তৌহিদী জনতা, নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসদুজ্জামান সৌরভসহ অন্যান্য নেতৃবৃন্দ, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত স্থানীয় সাংবাদিক, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন বয়স ও পেশাশ্রেণীর জনগন অংশ গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।