বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় কনক-কে আহবায়ক করে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

এম. এম হোসাইন:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১০৫৬ বার পঠিত

ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ-এর অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নকলা উপজেলা শাখার আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। আবু হামযা কনক-কে আহবায়ক করে ৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। লিখিত এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানা গেছে, আহবায়ক ছাড়াও এ কমিটিতে ৫ জন যুগ্ম-আহবায়ক ও ২৯ জন সদস্য অন্তর্ভূক্ত করা হয়েছে।

যুগ্ম-আহবায়করা হলেন- শাহরিয়ার তালুকদার সৌরভ, আব্দুর রহিম মোস্তফা, শোয়েব মাহমুদ রিশাদ, আব্দুস ছোবাহান ও মাহফুজুল ইসলাম এবং সদস্যরা হলেন- কামরান হাসান রাব্বী, শামায়েল সরকার শায়েল, শাহিনুর রহমান, ফজলে রাব্বী রাজন, আলী আহসান সাগর, সালেহিন জামান জয়, নাইম হোসেন পাপ্পু, রফিকুল ইসলাম, ফয়সাল মাহমুদ জিহাক, আবু বকর সিদ্দিক, শাহ মো. দিদারুল হক সুহৃদ, সাজজাত হোসেন দীপু, রাইসুল ইসলাম রাসেল, রাকিবুল হাসান নিশাত, জাকারিয়া আলম নাদিম, নাজমুল হাসান তুষার, অমিত হাসান রূপক, ইউসুফ নবী স্বর্ন, আজোয়াদ সাকিব পূর্ণ, রোবায়েত হক রিফাত, এস.এম মমিন হোসেন, লোকমান হোসাইন লিমন, কাউছার পারভীন স্বর্না, সাদেকুর রহমান বাবু, আমিনুল ইসলাম তুহিন, হৃদয় মিয়া, ইফতে খাইরুল সাগর, গোবিন্দ কর্মকার ও আল-আমিন আকন্দ।

নকলা উপজেলা ছাত্রলীগের এ আহবায়ক কমিটিতেযুগ্ম-আহবায়ক হিসেবে স্থান পাওয়া শাহরিয়ার তালুকদার সৌরভ ও আব্দুর রহিম মোস্তফা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং শোয়েব মাহমুদ রিশাদ উপ-কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।

বাংলাদেশ ছাত্রলীগ নকলা উপজেলা শাখার ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির তালিকা প্রকাশের পরেই সর্ববৃহৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ছাড়াও বিভিন্ন মাধ্যমে নব গঠিত এ কমিটিতে স্থান পাওয়াদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর হিড়িক পড়ে যায়।

দেশ, জাতি ও দলের প্রতি দায়িত্ববোধ পর্যালোচনা করাসহ বিভিন্ন দিক বিবেচনা করে বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার সভাপতি শোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম ২৩ মে (সোমবার) এই কমিটি অনুমোদন প্রদান করেছেন বলে বিভিন্ন তথ্যসূত্রে জানা গেছে।

নবগঠিত আহবায়ক কমিটির সকলেই জেলা শাখার সভাপতি শোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম-এর প্রতি বিভিন্ন মাধ্যমে আলাদা ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়া তাদের ওপর অর্পিত দায়িত্ব সমূহ সততা ও নিষ্ঠার সাথে পালনের লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে সকলের দোয়া-আর্শীবাদ ও সার্বিক সহযোগিতা কামনার পাশাপাশি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাঁরা।

নবগঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ এরই মধ্যে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পনসহ বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছেন। কর্মসূচির মধ্যে ২৪ মে মঙ্গলবার বিকাল ৩ টায় উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পন এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা-কে নিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের শিষ্টাচার বহিঃর্ভূত ও অসংলগ্ন বক্তব্যের প্রতিবাদে বিকেল সাড়ে ৩টায় (৩:৩০ মি.) মুজিব শতবর্ষ মঞ্চে (মুক্ত মঞ্চ) বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ আহবান করেছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।