বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:১০ অপরাহ্ন

নালিতাবাড়ীতে সবুজ আন্দোলন’র কমিটি গঠন : সভাপতি সুরুজ্জামান, সা.সম্পাদক মিজান

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১১৩ বার পঠিত

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন-এর পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শিক্ষক সাংবাদিক এম. সুরুজ্জামানকে সভাপতি ও মিজানুর রহমান (মিজান)-কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সামিউল হক ও জাফর আহম্মেদ, যুগ্ম সাধারন সম্পাদক অভিজিৎ সাহা ও নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জয় সাহা, অর্থ সম্পাদক এম.এইচ মিলন, সহ-অর্থ সম্পাদক কৌশিক ইকবাল আকাশ, দপ্তর সম্পাদক মেহেদী হাসান তুহিন, সহ-দপ্তর সম্পাদক জুলকার নাইন, প্রচার সম্পাদক আল আমিন, সহ-প্রচার সম্পাদক মনোয়ার হোসেন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক নিশাত তাসনিম প্রভা, সহ-নারী ও শিশু বিষয়ক সম্পাদক মাকসুদা রিনা, আইন বিষয়ক সম্পাদক আশরাফুল আলম, সহ-আইন বিষয়ক সম্পাদক রাসেল আহম্মেদ, সাংস্কৃতিক সম্পাদক আনিসুজ্জামান বাপ্পি, সহ-সাংস্কৃতিক সম্পাদক মোফাচ্ছেল হক, ধর্ম বিষয়ক সম্পাদক সোহানুর রহমান সোহান, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মজিবুর রহমান, সহ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শ্রাবনী ইসলাম মীম, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, সাদিয়া জাহান ছোঁয়া, নির্বাহী সদস্য হারুন অর রশীদ, রাজীব সরকার পাবেল, রাসেল আহম্মেদ ও সারোয়ার হোসাইন।

মঙ্গলবার (৫ এপ্রিল) বিকেলে সবুজ আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও শেরপুর জেলা শাখার আহ্বায়ক শিক্ষক সাংবাদিক মো: মেরাজ উদ্দিন এবং সদস্য সচিব ও শেরপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা এ কমিটির অনুমোদন প্রদান করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।