শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নকলায় মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ৬নং ওয়ার্ড, রানার্সআপ ৪নং ওয়ার্ড

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১৬৬ বার পঠিত

বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে শেরপুরের নকলা পৌরসভার উদ্যোগে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলাটি ৬ নং কুর্শাবাদাগৈড় ওয়ার্ড ও ৪নং জালালপুর ওয়ার্ডের মধ্যে অনুষ্ঠিত হয়। এতে কুর্শাবাদাগৈড় ওয়ার্ড ৩-১ গোলে জালালপুর ওয়ার্ডকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলাটি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এই ফাইনাল খেলা উপলক্ষে পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটনের সভাপতিত্বে আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ূন কবির রুমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের খেলা উদযাপন কমিটির অন্যতম সদস্য সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (সদ্য পদায়ন প্রাপ্ত সিনিয়র সহকারী সচিব) কাউছার আহাম্মেদ, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান, শেরপুর পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া মোহাম্মদ লিটন, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তাফা।

খেলা পরিচালনা কমিটির আহ্বায়ক উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ছামিউল হক মুক্তার সঞ্চালনায় আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান সুজা ও রেজাউল হক হীরা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বানেশ্বরদী ইউপির চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বত, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহ্বায়ক এফ.এম কামরুল আলম রঞ্জু ও রেজাউল করিম রিপন, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আলমগীর আজাদ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শ্যামল সূত্র ধর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু ও সাধারন সম্পাদক নাসির উদ্দিন, খেলা পরিচালনা কমিটির সদস্য আব্দুর রউফ বাঙালি, ক্রীড়া শিক্ষক শাহ মহিউদ্দিন লাভলু, আছাদুজ্জামান আসাদ, মীর মোতালেব হোসেন শিপন ও জাহাঙ্গীর হোসেন; পৗর সভার প্যানেল মেয়র ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. ইন্তাজ আলী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছা. সুফিয়া বেগম, জমিলা বেগম ও সুফিয়া বেগম; সাধারণ কাউন্সিলর মো. সারুয়ার আলম, মো. জরিফ হোসেন, নূরে আলম সিদ্দিক, মো. ফরিদ আহম্মেদ লালন, মো. তোতা মিয়া, মো. জিয়াউল হক, মো. ইয়াদ আলী, মো. রফিকুল ইসলাম, পৌরসভার সচিব মো. মনিরুল ইসলাম, মোছা. সুফিয়া বেগম, জমিলা বেগম ও সুফিয়া বেগম; সাধারণ কাউন্সিলর মো. সারুয়ার আলম, মো. জরিফ হোসেন, নূরে আলম সিদ্দিক, ৪নং জালালপুর ওয়ার্ড একাদশ দলের টিম ম্যানেজার মো. ফরিদ আহম্মেদ লালন, মো. তোতা মিয়া, ৬ নং কুর্শাবাদাগৈড় ওয়ার্ড একাদশ দলের টিম ম্যানেজার মো. জিয়াউল হক, মো. ইয়াদ আলী, মো. রফিকুল ইসলামসহ পৌরসভার হিসাব রক্ষক মো. ফেরদৌসুর রহমান, সহকারী কর আদায় কারী মো. মোশাররফ হোসেন, লাইসেন্স পরিদর্শক মাসুদ রানা, টিকাদান সুপার ভাইজার মুকলেছুর রহমান, স্বাস্থ্য সহকারী জান্নাতুল ফেরদৌস সৌরভসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,

মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের খেলা পরিচালনা কমিটির সদস্য ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মোশারফ হোসাইন, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, মনিরুজ্জামান সবুজ, মাফিজুল ইসলাম, মোখলেছুর রহমান বাবু, আছাদুল হক, তৌফিক হোসেন দিপক, মামুন মিয়া, সোহেল রানা ও ফজলে রাব্বী রাজনসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ টুর্নামেন্ট-এর আয়োজক কমিটি, খেলা পরিচালনা কমিটি, খেলা উদযাপন কমিটি ও উপদেষ্টা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষকসহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ, বিভিন্ন ওয়ার্ডের স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও হাজারো ক্রীড়ামোদি জনগন উপস্থিত ছিলেন।

খেলা শেষে চ্যম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়ের হাতে  এবং ম্যান অব দ্যা ম্যাচ খেলোয়াড়ের হাতে ট্রপি তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, নকলা পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে অনূর্ধ্ব ২৩ বছরের স্থানীয় খেলোয়াড়রা নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্ট অংশগ্রহণ করেন। গত ৮মার্চ শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য সাবেক কৃষি মন্ত্রী ও কৃষি মন্ত্রানালয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।