বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় কাব ক্যাম্পুরীর মহা তাবু জলসা সমাপ্ত, সনদপত্র প্রদান

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ২৪৫ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলায় তৃতীয় কাব ক্যাম্পুরী-২০২২ এর মহা তাবু জলসা অনুষ্ঠিত হয়েছে। ‘কাবিং করি, সন্ত্রাস মুক্ত সমাজ গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মহা তাবু জলসার মাধ্যমে এ কাব ক্যাম্পুরী শেষ হয়।

এ উপলক্ষে, নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান-এর সভাপতিত্বে মহা তাবু জলসা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

এছাড়া সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ, প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা পার্থ সাহা, ডেপুটি ক্যাম্প চিফ আবুল হোসেন খান (গবেষণা মূল্যায়ন), প্রশিক্ষক জামালপুরের সরিষাবাড়ি উপজেলার শেফালী খাতুন ও শেরপুর প্রাথমিক শিক্ষক ইন্সটিটিউট (পিটিআই)-এর সুপার আবুল কালাম আজাদসহ অনেকে।

এসময় যুক্তরাজ্য (টক) বাম এন্ডি শেফচিক ব্রিটিশ কাউন্সিলের এক প্রশিক্ষকসহ অন্যান্য প্রশিক্ষকগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ সহকারী শিক্ষক-শিক্ষার্থী, আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ, উপজেলায় কর্মরত সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, সামাজিক-সাংস্কৃতিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সাধারন সম্পাদক হিসেবে কাব ক্যাম্পুরী অনুষ্ঠান সফলতার সহিত সম্পন্ন করতের গুরু দ্বায়িত্ব পালন করেন নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উমর ফারুক। তিনদিনের এই কাব ক্যাম্পুরী অনুষ্ঠানের মহা তাবু জলসার বা প্রশিক্ষণ শেষে কাব স্কাউট ও প্রশিক্ষকদের মাঝে সনদপত্র প্রদান করা হয়।

উল্লেখ্য, উপজেলার ২০টি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত অধ্যয়নরত শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহণে ৩ দিনে মোট ৯টি উল্লাস প্রশিক্ষণ কোর্সে অংশ নেয় কাব স্কাউট সদস্যবৃন্দ। কাব ক্যাম্পুরী-২০২২ শুরু হয় মঙ্গলবার (২২ মার্চ) এবং বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে রাতে এই কাব ক্যাম্পুরী অনুষ্ঠানের পর্দা নামে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।