সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলায় ১৭মার্চ উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে পুষ্পস্তবক অর্পণ ও বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২৪২ বার পঠিত

সারা দেশের ন্যায় শেরপুর জেলার নকলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নকলা উপজেলা শাখার উদ্যোগে ও আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

এ উপলক্ষে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করাসহ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে বৃক্ষরোপন করা হয়।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল পৌণে ৯টায় (৮ঃ৪৫মিনিট) উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবুর নেতৃত্বে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে ও ৯টার সময় উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু-এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তাঁরা। এর পরে এদিন বিকেলে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে বিভিন্ন ফলজ গাছের চারা রোপন করা হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল খালেক, উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহ্বায়ক এফ.এম কামরুল আলম রঞ্জু ও রেজাউল করিম রিপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, সহ-সভাপতি আমিনুল ইসলাম, সাইফুল ইসলাম ঠান্ডু, মোরশেদুল হাসান রবিন, মঞ্জুরুল হক মঞ্জু, ফিরোজ আহম্মেদ, ফরহাদ আলী ও মো. খোরশেদ আলম; যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল আলম রাজিব ও মো. মেহেদী হাসান শান্ত; সাংগঠনিক সম্পাদক জুলহাস উদ্দিন, মো. তরিকুল ইসলাম ও রাফিকুল ইসলাম; প্রচার সম্পাদক মো. সোহেল রানা, দপ্তর সম্পাদক মো. আলমগীর হোসেন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ফরিদুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক শ্রী প্রার্থ রায়, আইন বিষয়ক সম্পাদক মো. নোমান উল হক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক রাজিব হাসান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক মো. রফিজ উদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আল-আমিন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আমিনুল ইসলাম এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক টুটুল আহমেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু জানান, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা সেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিভিন্ন এলাকার মসজিদ, মাদ্রাসা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান চত্বরে ১০২টি বিভিন্ন ফলজ ও বনজ বৃক্ষের চারা রোপণ করার উদ্যোগ নিলেও, চাহিদা ও উপযুক্ত পরিবেশ পাওয়ায় ১৫০টি চার রোপন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।