বুধবার, ২২ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

জেলা ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধু’র জন্ম ও জাতীয় শিশু দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২৮৫ বার পঠিত

শেরপুর জেলার নকলায় বাংলাদেশ ছাত্রলীগ জেলা শাখার উদ্যোগে ও আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর জন্মদিবস উপলক্ষে জেলা ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করাসহ আলোচনা সভা, জন্ম দিনের কেক কাটা ও জাতীয় শিশু দিবস উপলক্ষে হাফেজিয়া মাদ্রাসার শিশুদের নিয়ে আগামী দিনের রাজনৈতিক কান্ডারী দেশের সকল শিশুদের উদ্দশ্যে বিশেষ দোয়া মাহফিল করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে উপজেলার নকলা ইউনিয়নের ধনাকুশা উচ্চ বিদ্যালয় মাঠে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুর রহিম মোস্তফা’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান চানু এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ঘাতক দালাল নির্মূল কমিটি ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সদস্য, আবসিক হল কমিটির সাবেক আহবায়ক, স্বেচ্ছাসেবী সংগঠন (অবদান)-এর প্রতিষ্ঠাতা আহবায়ক ও বঙ্গবন্ধু পরিষদ-এর ঢাকা মহানগর শাখার সদস্য তৌহিদুর রহমান ডালিম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান ও উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সাবেক যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

জেলা ছাত্রলীগের উপ-কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক শোয়েব মাহমুদ রিশাদের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- জেলা ছাত্রলীগের উপ স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক ও মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি তাসনিমুল হাসান নির্ভীক, পরিবেশ বিষয়ক সম্পাদক অনিক কুমার রায় জয়, নকলা ইউনিয়ন ছাত্র লীগের কর্মী নাদিম মাহমদ প্রমুখ।

এসময় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, সহ-সম্পাদক আরেফিন রাফি, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফোরকান আহমেদ শ্রাবন, বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, ব্লাড ব্যাঙ্ক অব ধনাকুশা’র সভাপতি আবু হানিফ, ছাত্রলীগ কর্মী ওয়াসিম, মিলন, আলমগীর, মিনহাজ, সজীব, শুভসহ তরুণ অনেক ছাত্রনেতা; জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক ও শিশু শিক্ষার্থীসহ চরশতাধিক স্থানীয় জনগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পরে জন্ম দিনের কেক কাটা হয়। বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর বিদেহী আত্মার মাগফেরাত কমনাসহ তাঁর পরিবারের ও দেশের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা ও সকল শিশুদের উদ্দশ্যে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মো. মাসাউদুল হাসান। সবশেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।