বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ নকলা প্রেসক্লাবের সভাপতির সাথে সাংবাদিকদের ঈদ শুভেচ্ছা বিনিময় নকলায় কৃষকের মৃত্যু নিয়ে ধ্রুমজাল ! নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার

প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করেছেন শেরপুরের ডিসি মোমিনুর রশীদ

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ১৫৭ বার পঠিত

শেরপুরের নকলায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা-এঁর উপহারের নির্মানাধীন ঘরের নির্মান কাজ পরিদর্শন করেছেন শেরপুর জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

বৃহস্পতিবার (৩ মার্চ) উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের পাইস্কা এলাকার পাইস্কা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সরকারি জমিতে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বরাদ্দ দেওয়া নির্মাধীন ১৫টি ঘর পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনের সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (সদ্য পদায়ান প্রাপ্ত সিনিয়র সহকারী সচিব) কাউছার আহাম্মেদ, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ও জেলা পরিষদ সদস্য মো. ছানোয়ার হোসেন, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত স্থানীয় সাংবাদিক, কাজে দায়িত্ব প্রাপ্ত ও সংশ্লিষ্ট কর্মকর্তাগন ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্থানীয় অনেকে জানান, নির্মানাধীন এই ঘরগুলো ইউএনও মোস্তাফিজুর রহমান প্রায় প্রায়ই পরিদর্শন করেন। তাছাড়া সপ্তাহে অন্তত ২-৩দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ, উপজেলা প্রকৌশলী আরেফিন পারভেজ, পিআইও মো. জাহাঙ্গীর আলম, গৌড়দ্বার ইউপির চেয়ারম্যান শওকত হোসেন খান মুকুলসহ দায়িত্ব প্রাপ্ত ও সংশ্লিষ্ট কর্মকর্তাগন পরিদর্শন করেন।

স্থানীয় ইউপি সদস্য বাবুল মিয়া জানান নির্মানাধীন এসব ঘরের কাজ গুণগতমান সম্পন্ন হচ্ছে। তিনি বলেন, প্রতিটি নির্মান সামগ্রীর মূল্য উর্ধ্বগতি থাকা সত্ত্বেও মাত্র ২ লাখ ৪০ হাজার টাকা ব্যয়ে সকল সুযোগ সুবিধা সম্পন্ন এত মজবুত ও সুন্দর করে ঘর নির্মাণ করা সত্যিই প্রশংসনীয় বিষয়। নিয়মিত তদারকি করার ফলশ্রুতিতেই এমনটা সম্ভব হচ্ছে বলে তিনি মন্তব্য করেন।

ইউএনও মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ, প্রকৌশলী আরেফিন পারভেজ, পিআইও জাহাঙ্গীর আলম বলেন, কাজটি আমাদের একান্ত তত্বাবধানে করা হচ্ছে। আমরা প্রতিদিন কেউ না কেউ নির্মান কাজ পরিদর্শন করি। কাজে কোন প্রকার গাফলতি ও ফাঁকি দেওয়ার সুযোগ নেই বলে তাঁরা জানান।

জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ বলেন, এই ঘর গুলো বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা-এঁর একান্ত আবেগের জায়গা। অতএব এখানে কোন প্রকার গাফলতি বরদাস্ত করা হবে না। কাজটি সুষ্ঠ ও সফলতার সহিত সম্পন্ন করতে উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলকে সদাসজাগ দৃষ্টি রাখতে নির্দেশক্রমে অনুরোধ জানান তিনি। তাছাড়া এমন যেকোন কাজে কোন প্রকার গাফলতি পরিলক্ষিত হলে তা সংশ্লিষ্ট দপ্তরের জানাতে ও প্রয়োজনে গনমাধ্যমে তুলে ধরতে সাংবাদিকদের অনুরোধ জানান ডিসি মো. মোমিনুর রশীদ।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।