বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে শেরপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১০০ বার পঠিত

বিদ্যুৎ ও গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং টিসিবির মাধ্যমে সর্বত্র নিত্য প্রয়োজনীয় পণ্য সরবরাহের দাবিতে শেরপুরে জেলা বিএনপি’র উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ মার্চ) বিকেলে শেরপুর জেলা শহরের খোয়াড়পাড় শাপলা চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বুধবার দুপুর থেকেই জেলার বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড থেকে বিএনপি’র দলীয় নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে উপস্থিত হতে থাকেন। বিক্ষোভ সমাবেশ শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সমাবেশকে ঘিরে পুলিশ বিভাগসহ নিরাপত্তা কর্মীদের উপস্থিতি ও সতর্কতা ছিল লক্ষণীয়।

জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল-এর সভাপতিত্বে এবং জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. হজরত আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপি’র চেয়ারপারসনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জহিরুল হক শাহজাদা মিয়া এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি’র সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার রুমিন ফারহানা এমপি।

অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন, জামালপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ ওয়ারেছ আলী মামুন, শেরপুর জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস উঠে গেছে। সরকার বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে। এমতাবস্থায় আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ দিন দিন অসহায় দরিদ্র হয়ে পড়বে।

ব্যারিষ্টার রুমিন ফারহানা এমপি বলেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আদায়ের জন্য জনগণকে রাস্তায় নামতে হবে। সরকারের বিশেষ বাহিনীর ৭ কর্মকর্তার নামে নিষেধাজ্ঞা এসেছে।” আরো অন্তত সাড়ে পাঁচশ’ জনের নামে নিষেধাজ্ঞা আসছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।