মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

নকলায় সিআইজির ৪ সদস্যের মাঝে প্রদর্শনী প্রদান

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪১ বার পঠিত

শেরপুরের নকলায় এনএটিপি-২ প্রকল্পের আওতায় মুরগি পালন সিআইজি সমিতির চার সদস্যের মাঝে প্রদর্শনী প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের সামনে প্রদর্শনীর জন্য বরাদ্দকৃত মুরগি, বিভিন্ন আসবাবপত্র, খাবার ও ঔষুধ সুবিধাভোগিদের মাঝে প্রদান করা হয়।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ইউএলও) ড. মুহাম্মদ ইসহাক আলী প্রদর্শনী সুবিধাভোগিদের মাঝে এসব তুলেদেন। এসময় এনএটিপি-২ প্রকল্পের প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. ওয়ালিফা জাহানসহ এনএটিপি-২ প্রকল্পের ফিল্ড কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপ-সহকারী সম্প্রসারণ কর্মকর্তা মো. আসাদুজ্জামান মঞ্জু, মাঠ সহকারী জহিরুল হকসহ ভেটেরেনারী সার্জন, এলডিডি প্রকল্পের সম্প্রসারণ কর্মকতা, এনএটিপি-২ প্রকল্পের আওতায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত মুরগি খামারীগন উপস্থিত ছিলেন।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর সূত্রে জানা গেছে, এসব প্রদর্শনী প্রাপ্তরা হলেন- গনপদ্দী এলাকার মো. শফিকুল ইসলাম, ধনাকুশা পূর্বপাড়া এলাকার শাহিন মিয়া, উরফা এলাকার মরিয়ম আক্তার ও গৌড়দ্বার এলাকার ফরিদ মিয়া।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ইউএলও) ড. মুহাম্মদ ইসহাক আলী জানান, এনএটিপি-২ প্রকল্পের আওতায় প্রদর্শনী সুবিধাভোগিদের মাঝে প্রতিজনে ১০টি করে উন্নত জাতের মুরগি, মুরগি রাখার ঘর ও প্রকল্প হতে বরাদ্দকৃত প্রাপ্ত প্রয়োজনীয় ঔষুধসহ মুরগির খাদ্য প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।