শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলার গৌড়দ্বার বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট পয়েন্ট উদ্বোধন

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৩ বার পঠিত

শেরপুর জেলার নকলা উপজেলাধীন গৌড়দ্বার ইউনিয়নের গৌড়দ্বার বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট পয়েন্ট উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে এই এজেন্ট পয়েন্ট উদ্বোধন করা হয়।

গৌড়দ্বার বাজারের উত্তরে ঢাকা-শেরপুর মহাসড়কের পূর্ব পাশে তথা গৌড়দ্বার ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র সংলগ্ন মালিকানা এক ভবনের দ্বিতীয় তলায় স্থাপিত এজেন্ট পয়েন্টটি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান।

উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের গৌড়দ্বার বাজারে স্থাপিত ব্যাংক এশিয়ার নতুন এ এজেন্ট পয়েন্টের প্রোপ্রাইটর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে গৌড়দ্বার ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আব্দুল মোতালেব-কে।

এ উপলক্ষে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের আয়োজনে ওই ভবনের সামনে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মুহাম্মদ বোরহান উদ্দিন।

গৌড়দ্বার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন খাঁন মুকুল-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ময়মনসিংহ বিভাগের আঞ্চলিক ব্যবস্থাপক মাহবুবুর রহমান ঝুটন, শেরপুর জেলা ব্যবস্থাপক মো. রবিউল আলম সজিব, গৌড়দ্বার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী খাঁন দুলাল, সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসাইন, দপ্তর সম্পাদক ও পাঠাকাটা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. সেলিম রেজা, উরফা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা রমজান আলী, নকলা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আব্দুল জলিলসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুব লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে অতিথিরা উপজেলার পাঠাকাটা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. সেলিম রেজা, উরফা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা রমজান আলী ও চন্দ্রকোনা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মোশাররফ হোসেনের হাতে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাকিং এর নিজ নিজ পয়েন্টের প্রোপ্রাইটর হিসেবে নিয়োগপত্র প্রদান পূর্বক ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলী-এঁর নিজ নাম সাক্ষরিত অনুমতিপত্র তুলেদেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।