বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় দরিদ্র পরিবারের মাঝে মশারি ও মাস্ক বিতরণ

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২৩ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে প্রথম বারের মতো দুইশতাধিক দরিদ্র পরিবারের মাঝে ম্যাজিক মশারি ও উন্নত মানের মাস্ক বিতরণ করা হয়েছে। তরুণ সমাজ সেবক মো. আরিফুল ইসলাম মহসিনের নিজস্ব অর্থায়নে এসব বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বানেশ্বরদী কান্দাপাড়া এলাকার জামে মসজিদের সামনে স্থানীয় সমাজ সেবক আলহাজ্ব আব্দুল আউয়াল লেচুর সভাপতিত্বে মশারি ও মাস্ক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মো. জুয়েল রানার সঞ্চালনায় এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগরে বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বানেশ্বরদী ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল আনোয়ার মহব্বত বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে দুই বারের নির্বাচিত ইউপি সদস্য এ.কে আজাদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সমাজ সেবক আব্দুস সাত্তার, এডভোকেট নজরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আ. জুব্বার, আঙ্গুর মিয়া ও মাজম মিয়া।

এসময় নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসাইন, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সদস্য মোশাররফ হোসেন শ্যামলসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, বানেশ্বরদী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দুইশতাধিক দরিদ্র পরিবার প্রধান নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রেখে উপস্থিত ছিলেন।

তরুণ সমাজ সেবক মো. আরিফুল ইসলাম মহসিন তাঁর বক্তব্য প্রদান কালে বলেন, আমি আমার গোষ্ঠি ও পারিবারিক ঐতিহ্য বজায় রাখতে চাই। আমি সারা জীবন জনগণের পাশে থেকে সেবার মাধ্যমে সকলের মনে স্থান করে নিতে চাই। বিশেষ করে এলাকার দরিদ্র অসহায়দের পাশে থেকে তাদের সেবা করতে সারা জীবন উৎসর্গ করে দিতে চাই। এরজন্য সকলের সার্বিক পরামর্শ, সহযোগিতা ও দোয়া কামনা করেন তিনি। এমন ব্যতিক্রমী উদ্যোগের বিষয়ে তিনি আরও বলেন, দেশে এখন বোরো  আবাদ চলছে। এই মৌসুমে মশার উপদ্রব বৃদ্ধি পায়। তাই দরিদ্র অসহায় পরিবারের মাঝে মশারি বিতরণ করার উদ্যোগ নেওয়া হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।